শাকিব খানের সঙ্গে নিঝুম রুবিনার নাচ

পপুলার২৪নিউজ ডেস্ক:ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ভালোবাসা দিবসে ভক্তদের উপহার দিচ্ছেন নতুন সিনেমা। ভালোবাসা দিবসে ৮০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ছবি ‘বীর’। কাজী হায়াৎ পরিচালিত শাকিব প্রযোজিত তৃতীয় এই ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন লাস্যময়ী নায়িকা বুবলী।

নতুন খবর হলো, ভালোবাসা দিবসে একটি নাচের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন শাকিব খান। এ অনুষ্ঠানে শাকিবের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। নায়িকা জানান, আগামীকাল ভালোবাসা দিবসে মেহেদি মার্ট আয়োজিত ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে প্রথমবারের মতো নিঝুম জুটি বেঁধে পারফর্ম করতে যাচ্ছেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সাথে।

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, ‘প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কোনো কাজ করতে যাচ্ছি। অনেক ভালো লাগছে। আমরা দুটি গানের সাথে পারফর্ম করবো। গান দুটো হলো, ‘আমি তোমার ভিতর’ ও শাকিব খানের ছবির গান ‘দিল দিল’। এ গান দুটির কোরিওগ্রাফি করছেন সাইফুল ললিতকলা একাডেমি।’

উল্লেখ্য, নিঝুম রুবিনা এ পর্যন্ত বড় পর্দার যে সব ছবিতে অভিনয় করেছেন সেগুলো হচ্ছে নূর মোহাম্মদ মনির কিস্তির ‘জ্বালা’, জাকির হোসেন রাজুর’র বেশি ভালোবাসা যায় না’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজী’, মিনহাজ অভির ‘মেঘকন্যা’, রাহুল রওশনের ‘জান রে’ ও মোহাম্মদ আসলামের ‘ভালোবাসা ডটকম’। এর পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপন ও নাটকেও কাজ করেছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধ‘হৃদয়ে তুই সারাক্ষণ’গানের ভিডিওতে অন্তু-সুমি
পরবর্তী নিবন্ধথানায় ঢুকে অশোভন আচরণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান আটক