শাকিব-অপু জুটির সিডিউল না পাওয়ায় থমকে আছে ছবির কাজ

পপুলার২৪নিউজ,রাজু আনোয়ার:

ঢালিউডের অন্যতম সফল জুটি শাকিব-অপু। এক সময়ে প্রেক্ষাগৃহগুলোতে এ জুটির অভিনয় দেখতে উন্মুখ হয়ে থাকতো দর্শক। কিন্তু বর্তমানে সাবেক এ জুটির সিডিউল নিয়ে সমস্যায় রয়েছেন কয়েকজন চলচ্চিত্র পরিচালক। অনেক চেষ্টা করেও দু’জনের শিডিউল মিলাতে পারছেন না তারা।

যে কারনে আটকে আছে তিনটি ছবির কাজ । মনতাজুর রহমান আকবরের ‘মাই ডার্লিং’ কালাম কায়সারের ‘মা’ এবং জি সরকারের ‘লাভ ২০১৬’ ছবি তিনটির অল্পকিছু কাজ বাকি থাকলেও শাকিব অপুর সিডিউলের কারণে আটকে আছে এসব কাজ। এদিকে ছবিগুলোর কাজ শেষ করার জন্য বার বার শিডিউল দিয়েও তা রক্ষা করছেন না এই জুটি।

শাকিব – অপু জুটির সবশেষ মুক্তি প্রাপ্ত চলচ্চিত্র ‘পাঙ্কু জামাই’।ছবিটির কাজ ডামি ব্যবহার করে কোনরকমে শেষ করা হয়েছে।তবে ফেঁসে গেছেন এই তিন ছবির পরিচালক-প্রযোজক । দুই তারকা শিল্পীর শিডিউলের অভাবে ছবিগুলোর কাজ এখনও শেষ করা যায়নি।

এ প্রসঙ্গে পরিচালক জি সরকার বলেন, অল্প কিছুদিন শুটিং করলেই ‘লাভ ২০১৬’ ছবিটির কাজ শেষ হতো। কিন্তু তাদের শিডিউলের কারনেই বন্ধ হয়ে আছে ছবিটির কাজ। বিগত দুইবছর ধরে ছবির কাজ শেষ করতে চেষ্টা করেছি। কিন্তু পারিনি। দফায় দফায় ছবির নাম পরিবর্তন করতে বাধ্য হয়েছি। আবারও নাম বদল করে ‘লাভ ২০০০’ রেখেছি।

তিনি জানান, একটি ছবি বানাতে আমাদের অনেক পরিশ্রম করতে হয়। প্রযোজক অনেক টাকা লগ্নি করেন। সেখানে যদি ছবির কলাকুশলীরা এমন আচরন করেন তাহলে ছবি বানানোর আগ্রহ হারিয়ে ফেলবো। অনেক চেষ্টা করেও এ দু’জনের শিডিউল মেলাতে পারছি না। শাকিব খান শিডিউল দিলে অপু বিশ্বাসের শিডিউল পাওয়া যায় না। আবার অপু বিশ্বাসের শিডিউল পাওয়া গেলে শাকিব খানের শিডিউল পাওয়া যাচ্ছে না। এভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে প্রযোজক। আইনি নোটিশ পাঠিয়েও কোনও কাজ হয়নি।

এ বিষয়ে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন বলেন, আমাদের কাছে এ বিষয়ে কোন অভিযোগ নেই। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যেতো।

 

পূর্ববর্তী নিবন্ধনাচ- গানে শিল্পীরা সমাজকে বার্তা দেন: সংস্কৃতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধনানা হলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন