শাকিবের নতুন নায়িকা মৃদুলা

পপুলার২৪নিউজ ডেস্ক:

সুচিস্মিতা মৃদুলা। এর মধ্যেই পরিচিত হয়ে গেছে নামটি। ঢাকাই ছবির শাবনূর ও মৌসুমীদের উত্তরসূরি হতে নামছেন রেসের ময়দানে। নেমেই পেয়েছেন সুবর্ণ সুযোগ।

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে একটি ছবিতে নায়িকা হয়ে কাজ করবেন তিনি। প্রথম ছবিতেই শাকিব খানের নায়িকা। এ যেন মেঘ না চাইতেই বৃষ্টি!

সৌন্দর্যের সংজ্ঞায় মৃদুলার কোনো কমতি নেই। দোহারা গড়ন, মিষ্টি হাসি, ডাগর চোখের চাহনি, সাড়ে ৫ ফুট উচ্চতার এ মেয়েটি এরই মধ্যে সবার নজর কেড়েছে। ময়মনসিংহের মেয়ে মৃদুলা। বাবা ব্যবসায়ী হলেও মা শিক্ষকতা পেশায় নিয়োজিত।

মিডিয়ায় কাজ করার ইচ্ছা অনেক আগে থেকেই। যদিও মিডিয়ার দৈন্যতার কারণে পরিবার তার এ ইচ্ছাকে খুব একটা সমর্থন করেনি। তবুও থামেননি মৃদুলা।

তার অদম্য ইচ্ছার কাছে অবশেষে হার মানতে হল পরিবারের। বিশেষ করে শাকিব খানের বিপরীতে প্রথম ছবিতে কাজ করাটাই সৌভাগ্যের মনে করছেন তারা। এ নিয়ে মৃদুলারও উচ্ছ্বাসের কমতি নেই।

প্রথম ছবিতেই শাকিব খানের নায়িকা, কেমন লাগছে? এ প্রশ্নের উত্তরে মৃদুলা বলেন, ‘শাকিব ভাইয়ার সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে কাজ করছি। এটা আমার জন্য অবশ্যই অনেক বড় পাওয়া। আমি নিজেও একজন তার ভক্ত।

এবার তার সঙ্গে একই স্ক্রিনে কাজ করব। প্রত্যাশা অনেক বেশি। পূরণ করতে পারব কিনা জানি না। তবে চেষ্টা করব দর্শকদের মনের মতো করে কাজ করার।

আমাকে সুযোগ করে দেয়ার জন্য শাপলা মিডিয়ার সেলিম খান ভাইয়ের প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি শাকিব ভাইয়ার প্রতিও কৃতজ্ঞ, তিনি আমাকে তার সঙ্গে নায়িকা হিসেবে কাজ করার সুযোগ দিচ্ছেন।’

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে অধ্যয়নরত মৃদুলা। অগ্রজদের সহায়তায় ও দর্শকদের ভালোবাসায় সবাইকে দেখিয়ে দিতে প্রস্তুত মেয়েটি।

চলচ্চিত্রে প্রথম হলেও মিডিয়াতে কিন্তু কাজ প্রথম নয় এটি। গত বছর সিম্পনি মোবাইলের বিজ্ঞাপনে কাজের মাধ্যমে ভিজ্যুয়াল মিডিয়ায় পা রাখেন মৃদুলা। এরপর ভিগো ইলেক্ট্রনিক্স ও গার্নিয়ার ক্রিমের বিজ্ঞাপনেও কাজ করেন।

এ ছাড়া বেশ কয়েকটি স্থির বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন তিনি। নায়িকা সংকটে ঢাকাই চলচ্চিত্রে মৃদুলার আগমনকে বেশ ভালোভাবেই নিচ্ছেন দর্শকরা।

শাকিব খানের সঙ্গে নতুন কাউকে নেয়ার জন্য যখন ভক্তদের আকাক্সক্ষার বহিঃপ্রকাশ ঘটছিল, ঠিক তখনই মৃদুলার আবির্ভাব। মেয়েটি প্রসঙ্গে শাকিব খানও বলেছেন দু-এক কথা।

ঢাকাই ছবির এ সুপারস্টার বলেন, ‘নতুনদের নিয়ে কাজ করতে চাই আমিও। তবে কাজের বেসিকটা যেন তাদের জানা থাকে। তাহলে তারা দ্রুত কাজটা ভালোভাবে ধরতে পারবে। আমাদের চলচ্চিত্রে শিক্ষিত মেয়েদের আসা উচিত। তারা এলে চলচ্চিত্রাঙ্গন আরও বর্ণিল হবে। মৃদুলা ভালো মেয়ে। দেখতেও সুন্দরী। শিক্ষিত এবং স্মার্ট। আশা করি সে আগামীতে ভালো করবে।’ শাবনূর ও মৌসুমী পছন্দের অভিনেত্রী তার। আগামীতে তাদের মতো ভালো ভালো কাজ উপহার দিতে দৃঢ় প্রতিজ্ঞ।

পূর্ববর্তী নিবন্ধশাহরুখকন্যার খোলামেলা ছবিতে সামাজিক মাধ্যমে তোলপাড়
পরবর্তী নিবন্ধরাবির ভর্তি পরীক্ষায় এমসিকিউ থাকছে না