শরীয়তপুরে ট্রাক উল্টে ৩ জন নিহত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

শরীয়তপুর-চাঁদপুর মহাড়কের ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নে একটি লোহার পাইপ বোঝাই ট্রাক উল্টে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯জন।

বৃহস্পতিবার দুপুর ১টায় নারায়নপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাদ্দাম (২২), হালিম (২২), সাজ্জাদুল (২৪)। নিহতরা সবাই জামালপুর ইউনিয়নের বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া খোকন (১৭), জহিরুল (২২), নাজমুল (১৭), হায়দারসহ মোট ৯জন আহত হয়।

প্রত্যক্ষদর্শী মোতালেব হাওলাদারের সঙ্গে আলাপ করে জানা গেছে, দুপুর ১টার দিকে লোহার পাইপ বোঝাই ঢাকা মেট্রো -ড -১১-৫০১২ নামের একটি ট্রাক চাদঁপুর থেকে ফরিদপুর যাওয়ার পথে ৫৭ নং নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। ট্রাকটিতে হেলপার ও ড্রাইভারসহ মোট ১২জন শ্রমিক ছিল। দুর্ঘটনার সময় চালক ও হেলপার নিরাপদে ট্রাক থেকে বেরিয়ে গেলেও আহত অন্যান্য ৭জনকে উদ্ধার করার পর ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

এছাড়া এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩জন ট্রাকের নিচেই চাপা পড়ে ছিল। ধারণা করা হচ্ছে ট্রাকের নিচে চাপাপড়া ৩ জনই নিহত হয়েছেন। এদিকে দুর্ঘটনার পরপর শরীয়তপুর জেলা ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে।

স্থানীয় বাসিন্দা সজিব সরদার বলেন, দুপুর ১টার দিকে ট্রাকটি উল্টে যায়। নিচে চাপা পড়া ৩ জন সম্ভবত নিহত হয়েছেন। এ রাস্তাটিতে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটে। কিন্তু সরকারিভাবে রাস্তাটি সংস্কারের তেমন কোন উদ্যোগ নেয়া হচ্ছেনা।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের নির্বাহী প্রকৌশলী নিয়াজুল হক যুগান্তরকে বলেন, ঘটনার পর ২টা ৩০ মিনিটে সংবাদ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে চলে আসি এবং উদ্ধার তৎপরতা চালায়। আমরা আমাদের পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ভেদরগঞ্জ থানার ওসি মেহেদী হাসান যুগান্তরকে বলেন, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে আসি। আমাদের লোকজন উদ্ধার কাজ সহযোগিতা ও উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধকানাডা প্রধানমন্ত্রীর সফরসঙ্গী জঙ্গিনেতা!
পরবর্তী নিবন্ধকুবিতে ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার