লাইভে চমক দিলেন মাহি, আসছে ৯ সেপ্টেম্বর

বিনোদন ডেস্ক : ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তার অভিনীত একের পর এক সিনেমা মুক্তির প্রস্তুতি নিচ্ছে। এবার ‘লাইভ’ সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রথমবারের মতো তিন নায়কের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। এতে তার সঙ্গে আছেন সাইমন সাদিক, আদর আজাদ ও খাইরুল বাশার।

সিনেমাটি নিয়ে মাহিয়া মাহি বলেন, ‘লাইভ’ সিনেমাটি করোনার মধ্যেও আমি শুটিং করেছি। সিনেমাটি থ্রিলার। দর্শক আমাকে আবারও নতুনভাবে দেখবে। সিনেমার গল্পটা এখন বলতে চাইছি না। দর্শক আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে গিয়ে দেখবে।

সিনেমাটি নিয়ে সাইমন সাদিক বলেন, গত বছর একই সময়েই শাপলা মিডিয়ার তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হই আমি। তার মধ্যে একটি ছিল এটি। এতে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম, যা ছবিতে রাখা হয়েছে।

শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমার গল্প সাইকো থ্রিলার ধরনের। টিজারে দেখা যায়, একটি খুনের দায়ে ফেঁসে গেছেন মাহিয়া মাহি। তাকে উদ্ধারে ঝাঁপিয়ে পড়েন সাইমন সাদিক।

‘লাইভ’ সিনেমাটিতে মাহিয়া মাহি সাইমন সাদিক, আদর আজাদ ও খাইরুল বাশার ছাড়াও অভিনয় করেছে শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

এদিকে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি মুক্তি পাবে ৭ অক্টোবর।

অন্যদিকে, মাহিয়া মাহি অভিনীত ‘আশীর্বাদ’ মুক্তি পাবে আগামী ২৬ আগস্ট। ‘আশীর্বাদ’ সিনেমা প্রযোজনা, কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন তাহেরা ফেরদৌস জেনিফার। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। মাহি ও রোশান ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, সীমান্ত প্রমুখ। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা।

পূর্ববর্তী নিবন্ধএশিয়া কাপে দলের সঙ্গেই থাকবেন শাহিন আফ্রিদি
পরবর্তী নিবন্ধজন্মাষ্টমীতে নানা আয়োজনে নতুন বাড়িতে দীপিকা-রণবীর