রিঙ্কুর বিয়েতে যা করতে চান শাহরুখ

স্পোর্টস ডেস্ক : এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ধারাবাহিক ব্যাটাদের মধ্যে রিঙ্কু সিং অন্যতম। চলতি আসরের শুরুর দিকে গুজরাটের বিপক্ষে এক ওভারে ৫ ছক্কা হাঁকিয়ে সবার নজরে আসেন রিঙ্কু। এবার রিঙ্কুর বিয়ে উপলক্ষ্যে ‍বিশেষ উপহারের ঘোষণা বলিউড বাদশা ও কেকেআরের মালিক শাহরুখ খানের।

এবারের আইপিএলে ৮ ম্যাচে ৬২ এর বেশি গড়ে ২৫১ রান করেছেন রিঙ্কু সিং। রয়েছে ২টি হাফ সেঞ্চুরি। কেকেআর তারকার সর্বোচ্চ স্কোর ৫৮। গুজরাটের বিপক্ষে ৫ ছক্কা হাঁকানোর পর ফোনে শাহরুখের সঙ্গে কী কথা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তাই জানিয়েছেন রিঙ্কু।

সাক্ষাৎকারে রিঙ্কু বলেন, “শাহরুখ স্যার আমাকে প্রথমে অভিনন্দন জানিয়েছেন। আর বলেছেন এমন ইনিংস ভবিষ্যতে আরও খেলতে হবে। এরপর আমার বিয়ের প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘তোমার বিয়ে কবে? অনেকেই আমাকে তাদের বিয়েতে আমন্ত্রণ করে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই যাই না। তবে তোমার বিয়েতে আমাকে আমন্ত্রণ করবে, আমি সেখানে গিয়ে নাচব।”

শাহরুখের এমন প্রতিশ্রুতিতে উচ্ছ্বসিত রিঙ্কু। সাক্ষাৎকারের সময় তার মুখের হাসিই যার প্রমাণ। আর ঝড়ের গতিতে ভাইরাল হয় রিঙ্কুর এমন সাক্ষাৎকারের ভিডিও। চলতি মৌসুমে কেকেআরের তুরুপের তাস রিঙ্কু। ২০১৮ সালে কেকেআরে সুযোগ পেলেও, বছরের পর বছর সুযোগের অপেক্ষায় বসে থেকেছেন। অবশেষে চলতি আইপিএলে সুযোগ পেয়েই বাজিমাত এই বাঁহাতি ক্রিকেটারের।

 

পূর্ববর্তী নিবন্ধসব সেক্টরে শ্রমিকদের বেতন-ভাতা বাড়ানো হয়েছে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধপাঁচ বছরে বিলুপ্ত হবে ৮ কোটি ৩০ লাখ চাকরির পদ: রিপোর্ট