রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি:

রাজশাহীতে খেলার সময় শিশুদের মারামারির জের ধরে কথা-কাটাকাটির এক পর্যায়ে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর রাজারহাতা এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় হ্যাপি নামের তার এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম নিজামুল ইসলাম খান অথেল (৬০)। তিনি মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি। অথেল রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম খানের ছেলে।

নিহত নিজামুলের পরিবারের সদস্য জানান, শনিবার বিকেলে নিজামুল ইসলামের ছোট ছেলে বাড়ির পাশে একটি মাঠে খেলতে যায়। সেখানে হ্যাপির ছেলেও খেলাধুলা করছিলো। এক পর্যায়ে ওই দুই শিশুর মধ্যে মারামারির ঘটনা ঘটে।

রোববার বিকেলে বাড়ির সামনে হ্যাপির সঙ্গে দেখা হয় অথেলের। এ সময় দুই শিশুর মারামারির বিষয়টি জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে অথেলকে বেধড়ক পেটান হ্যাপি। এতে গুরুতর আহত হয় অথেল। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, খেলাধুলাকে কেন্দ্র করে দুই শিশুর মধ্যে ঝামেলা হয়। এরপর অভিভাবকদের মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। নিহতের পরিবার দাবি করেছে অথেলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর পরই পুলিশ অভিযান চালিয়ে হ্যাপিকে আটক করে।

পূর্ববর্তী নিবন্ধবাংলা একাডেমির রবীন্দ্র পুরস্কার পেলেন আতিউর রহমান
পরবর্তী নিবন্ধবিজয় দিবসে মেট্রোরেলে চড়বে ঢাকাবাসী