রাজশাহীতে সোনালী ব্যাংকের ‘বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর আওতাধীন প্রিন্সিপাল অফিস রাজশাহী, নওগাঁ, পাবনা, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী কর্পোরেট শাখা প্রধানসহ সকল শাখা প্রধান ও ব্যবস্থাপকগণের অংশগ্রহণে ‘বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা’ ১১ জানুয়ারি-২০২৩, বুধবার রাজশাহী মহানগরস্থ ‘ভিক্টোরিয়া কনভেনশন হল’ অনুষ্ঠিত হয়।

জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহাঃ জাহিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ব্যবসায়িক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং অতিথি হিসেবে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পারসুমা আলম।

সভার শুরুতে জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহাঃ জাহিদ ডিসেম্বর/২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন। এরপর জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর আওতাধীন অঞ্চল প্রধানগণ ও রাজশাহী কর্পোরেট শাখার প্রধান পর্যায়ক্রমে তাদের ডিসেম্বর/২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন।

ব্যবসায়িক মতবিনিময় সভায় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী রাজশাহী অঞ্চলের ডিসেম্বর-২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক অবস্থা পর্যালোচনাপূর্বক তা আশাব্যঞ্জক হওয়ায় চলতি বছরেও তা অব্যাহত রাখতে সবাইকে আরো সচেষ্ট হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন। সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম রাজশাহী অঞ্চলের ঋণ প্রবাহ ও বিনিয়োগ বৃদ্ধি, গুণগত আমানত সংগ্রহ, ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ও ই-ওয়ালেটের সংখ্যা বৃদ্ধি, QR Code Based Transaction এর মাধ্যমে চেকবিহীন লেনদেন, ফরেন রেমিট্যান্সসহ অন্যান্য সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সকলকে দিক নির্দেশনা প্রদান করেন। এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে ব্যাংকের সকল কর্মীকে এগিয়ে আসার আহ্বান জানান ।

উল্লেখ্য যে, বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভার পূর্বে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর অফিস প্রাঙ্গণে “মুজিব কর্ণার” এর শুভ উদ্বোধন করেন।

পূর্ববর্তী নিবন্ধমুক্তির প্রথম দিনে কত আয় করলো বিজয়-রাশমিকার সিনেমা?
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে চোলাই মদসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার