রাজশাহীতে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:

3রাজশাহী মহানগরীর ষষ্ঠিতলা এলাকায় বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন।
মঙ্গলবার, ২৪ জানুয়ারি রাত ৯টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন গণমাধ্যমকে জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
জানা গেছে, মঙ্গলবার দুপুরে নিউমার্কেট এলাকার ইকবাল নামের এক প্রেস দোকানদারকে কাউন্সিলর মিলু গ্রুপের লিটু, জিতু ও রাজু মিলে মারধর করে। এরপর দোকানদার ইকবাল বোয়ালিয়া থানায় অভিযোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর গ্রুপের সমর্থকদের সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক মামুন গ্রুপের সমর্থকদের সংঘর্ষ শুরু হয়।
এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর মিলু গ্রুপের মমিন, তারেক ও রাজুসহ ১০ জন আহত হয়। সংঘর্ষের সময় নিউমার্কেট ও ষষ্ঠিতলা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বোয়ালিয়া থানা পুলিশ ষষ্ঠিতলা এলাকার শামসুল আলমের ছেলে আশিকুল আলম লিটুকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মামুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, ‘কোনও কারণ ছাড়াই হঠাৎ করে কাউন্সিলর গ্রুপের লোকজন হামলা ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এরপর তাদের প্রতিহত করার চেষ্টা করতে গেলে সংঘর্ষ বেধে যায়। ’ কাউন্সিলর রবিউল ইসলাম মিলুর মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, ‘ষষ্ঠিতলা এলাকায় বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এরপর ঘটনার সঙ্গে জড়িত ষষ্ঠিতলা এলাকার লিটু নামের একজনকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ’

পূর্ববর্তী নিবন্ধবরিশালে দেশি-বিদেশি মদসহ আটক ৩
পরবর্তী নিবন্ধফেনীতে আসামিদের হামলায় ৮ পুলিশ আহত