রাজবাড়ী ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

পপুলার২৪নিউজ ডেস্ক:

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সদস্য লালন হালদার নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শুটার গান, ১টি একনলা বন্দুক ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে হাবাসপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। লালন হালদার পাবনা জেলার সুজানগর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত জীতেন হালদারের ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. ফজলুর রহমান জানান, রাতে চরমপন্থীর নেতা লালন পাংশা উপজেলার হাবাসপুর এলাকয় পদ্মা নদীর তীরে গোপন বৈঠক করছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় চরমপন্থী দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে লালন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হযরত আলী (৪২) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি গান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাসুয়া ও তিন রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উল্লাপাড়া উপজেলার পাইকপাড়ার শ্মশানঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধনয়া পাকিস্তান গড়ার ডাক ইমরানের
পরবর্তী নিবন্ধএমপি মোস্তফা রশিদী সুজা আর নেই