রাজনীতির মাঠে বাজিমাতের পর এবার বিয়ে করতে চান নুসরাত

রাজু আনোয়ার: রাজনীতিতে কেরিয়ার শুরু করেই অভাবনীয় সাফল্য পেয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি অনুষ্ঠিত ভারতের লোকসভা নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন তিনি । তাদের ভোটের ব্যবধান ৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯। আর এরপরেই এলো নতুন খবর। শিগগিরিই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই নায়িকা। হাতে সময় নেই। মাত্র আর ক’টা দিন। নুসরতের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে,এরমধ্যেই মেহেন্দি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ।
কিন্তু কাকে বিয়ে করতে চলেছেন এই তারকা সাংসদ? এমন প্রশ্ন সবার মনে। নুসরাতের ঘনিষ্ঠ থেকে ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরা অনেকেই জানেন নিখিল জৈনের কথা। কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতিদের মধ্যে একজন নিখিল। কলকাতার ছেলে। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন। আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত। নুসরাতের সঙ্গে তার আলাপ কর্মসূত্রেই।গত দু’মাস ধরে ভোটের প্রস্তুতি, প্রচার, দলের সঙ্গে মিটিং নিয়ে ব্যস্ত ছিলেন কনে নুসরাত। তাই এদিকটা সেভাবে আর খেয়াল করা হয়নি। অভিনেত্রীর পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতেও এখন ব্যস্ততা তুঙ্গে। হাতে মাত্র আর গোনা কটা দিন। তাই ইতিমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটস্ অ্যাপের মাধ্যম পৌঁছে গিয়েছে নিকাহ-র নিমন্ত্রণপত্র, ফাঁস করেছেন এক নুসরাত ঘনিষ্ঠই। ভাবী সাংসদ বেজায় ব্যস্ত। ফোনে ধরতেই, উত্তর আসে- ‘আমি খুব ব্যস্ত এখন। তাই এসব নিয়ে কোনও মন্তব্য করতে চাই না।’
তবে এই জল্পনা শুরু হয়েছিল নিখিলের এক ফেসবুক পোস্ট ঘিরে। নুসরাত জেতার পরই নিখিল নিজের ফেসবুকে এক পোস্ট করেন। যেখানে ভাবী সাংসদের ভোটের ব্যবধান উল্লেখ করে তিনি বলেন,‘বাংলায় তৃণমূল প্রার্থীদের মধ্যে নিঃসন্দেহে নজরকাড়া ব্যবধানে জিতেছে নুসরাত। সেই পোস্ট সরিয়ে শনিবারই আবার পোষ্ট দেন নিজের পাতা থেকে। ঘনিষ্ঠসূত্রে খবর, নুসরাত-নিখিল অতি শিগগিরই নতুন জীবন শুরু করতে চলেছেন।

 

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকীর মূল সঙ্গীতের জন্য গানের কথা আহ্বান
পরবর্তী নিবন্ধআগামী অর্থবছরে ৩৮ হাজার ৫৩০ কোটি টাকা বেশি রাজস্ব আয় করতে হবে