রাজধানীতে ২১ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে ২১ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। ইয়াবা ছাড়াও তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। গতকাল রবিবার রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মুনা আক্তার ইতি (৩০), রিয়াদ (২০) ও রানী বেগম (৪১)।
ডিএনসি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বিভাগীয় গোয়েন্দা শাখার উপপরিচালক মো. মামুন, সুপার মো. ফজলুল হক খান ও পরিদর্শক মো. মনিরসহ একটি দল অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করে।

সূত্র আরো জানায়, খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকার যুব কল্যাণ সংসদের দক্ষিণ পাশের ৩/২/১ এর পাঁচতলা ভবনের তিনতলায় অভিযান চালানো হয়। ওই বাসা থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক বিক্রির ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। এ সময় মুনা আক্তার ইতি ও তার সহযোগী রিয়াদকে আটক করা হয়।

এ ছাড়াও ওয়ারির ২৭ ভজহরি স্ট্রিটের পাঁচতলা ভবনের চারতলায় অভিযান চালানো হয়। ওই বাসা থেকে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী রানী বেগমকে আটক করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা সুপার মো. ফজলুল হক খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানী বেগম জানিয়েছে, ‘কক্সবাজারের টেকনাফ থেকে রানী বেগম নিজে ইয়াবা বহন করে ঢাকা নিয়ে আসে। এরপর সে ইয়াবাগুলো রাজধানীর বিভিন্নস্থানে বিক্রি করে। ‘ আটককৃতদের বিরুদ্ধে রাজধানীর খিলগাঁও ও ওয়ারিতে পৃথক দুটি মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসেলফির নেশায় আরবসাগরে তলিয়ে গেলেন তিনজন
পরবর্তী নিবন্ধডায়ানার শেষ ফোন ভুলতে পারেন না দুই প্রিন্স