রাজধানীতে ট্রাকচাপায় নৌবাহিনী সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর আসাদগেটের আড়ংয়ের সামনে সিগনাল পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম হোসাইন মোস্তফা পরাগ।

রোববার (৮ মে) দিবাগত রাত ১২টার পর মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন নৌবাহিনীর অর্কেস্ট্রা দলের সদস্য পরাগ। পরাগের গ্রামের বাড়ি রাঙ্গামাটিতে। তার দুই সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি ইউটার্ন নেওয়ার সময় ট্রাকটি দ্রুত এ রাস্তায় প্রবেশ করে। এরপর মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে চালক ট্রাকের নিচে পড়ে যান। চাকায় পিষ্ট করার পাশাপাশি প্রায় দেড়শ ফুট পর্যন্ত তাকে টেনে নিয়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান পরাগ। মরদেহ উদ্ধার করে নেওয়া হয় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।

সোমবার (৯ মে) দুপুরে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ লতিফ জাগো নিউজকে বলেন, রাতে আসাদগেটের আড়ংয়ের সামনে দ্রুতগতির একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর একজন সদস্য নিহত হয়েছে।

তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা করেছেন নিহতের ছোট ভাই।

তিনি বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে ট্রাক ও ঘাতক চালককে শনাক্তের চেষ্টা চলছে।

 

পূর্ববর্তী নিবন্ধআইপিএল ছেড়ে বাংলাদেশে আসছেন লঙ্কান পেসার চামিকা
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক বাজারে তেলের দাম বেড়েছে, তা কেউ বলছে না