রাজধানীতে ছুরিকাঘাতে বাস কাউন্টারের সুপারভাইজারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদের লিচু বাগান মসজিদের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে হোসেন সিকদার (৫০) নামের এক বাস কাউন্টার সুপারভাইজারের মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে আকাশ সিকদার বলেন, আমার বাবা ভোর সারে ৪টার দিকে বাসা থেকে সায়েদাবাদ যাতায়াত বাস কাউন্টারে যাওয়ার সময় সায়েদাবাদের লিচু বাগান মসজিদের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় দ্রুত ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুক্তিনগর উপজেলার মাইনকারচর গ্রামে। নিহত হোসেন সিকদার মৃত হজরত আলী সিকদারের সন্তান। বর্তমানে ৩৫/৬ ধলপুর লিচুবাগান এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তিনি দুই ছেলের জনক। তিনি পেশায় যাতায়াত বাস কাউন্টারের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুরে বাস চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
পরবর্তী নিবন্ধভারতের ‘মোহ’ কাটিয়ে চীন ঘেঁষছে বাংলাদেশ : ইকোনমিস্ট