যুক্তরাষ্ট্র যাওয়া হচ্ছে না মুন্না ভাইয়ের

 পপুলার২৪নিউজ ডেস্ক :

সম্প্রতি নিজের ফিরে আসা মুভি ভূমির প্রচারে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সঞ্জয়। সেখানে তাঁকে মুন্না ভাই সিরিজের পরের ছবি নিয়ে জিজ্ঞেস করেন সাংবাদিকরা। এর আগে শোনা গিয়েছিল এবারে নাকি যুক্তরাষ্ট্র পাড়ি দেবেন মুন্না ভাই। কবে আসছে সেই ছবি? উত্তরে সঞ্জয় বলেন, তিনি ভিসা পাবেন না ফলে যুক্তরাষ্ট্র যাওয়া হবে না মুন্না ভাইয়ের।

তাহলে কি মুন্না ভাই সিরিজ়ের আর কোনও ছবি হবে না? স্বাভাবিকভাবেই সেই গুঞ্জন ওঠে। এবারে আশ্বস্ত করেন সঞ্জয়। জানান, নতুন করে মুন্নাভাইয়ের চিত্রনাট্য লেখা হবে। তারপর ছবির কাজ শুরু হবে। রাজকুমার হিরানি চিত্রনাট্য লিখবেন। আগামী বছর ছবিটি তৈরি হওয়ার বিষয়ে তিনি আশাবাদী। বিনোদ চোপড়া প্রযোজিত ও রাজকুমার হিরানি পরিচালিত মুন্না ভাই এমবিবিএস কমেডি ছবি হিসেবে আজও দর্শকমহলে জনপ্রিয়।

এই সিরিজের তৃতীয় ছবির পরিচালকও রাজকুমার। নায়ক সঞ্জয় দত্ত। অন্য চরিত্রে কারা থাকবেন সেই তথ্য এখনও সামনে  আসেনি।জেল থেকে ফেরার পর ভূমি ছবিতে প্রথম দেখা যাবে সঞ্জয়কে। ছবি নিয়ে সঞ্জয় ভক্তদের প্রত্যাশা তুঙ্গে। চাপে নির্মাতারাও। তবে একটুও চাপ নেই তাঁর মধ্যে, জানালেন সঞ্জয় নিজে। ছবির ট্রেলার ও মিউজিক বেশ সাড়া জাগিয়েছে দর্শকমহলে। সেসবে প্রভাবিত হননি তিনি। তাঁর কথায়, আমি চাপে নেই। ট্রেলার বা মিউজিক মানুষের ভালো লেগেছে। তবে আমি চাই মানুষ ছবিটা দেখুক।

পূর্ববর্তী নিবন্ধবিয়ে করছেন মনামী
পরবর্তী নিবন্ধবিশ্ব ক্লাব র‌্যাংকিংয়ের শীর্ষে রিয়াল; ৪ নম্বরে বার্সা!