যীশু-শ্রাবন্তীর সাদা-কালো ছবির পিছনে থাকা রহস্য কি?

 পপুলার২৪নিউজ ডেস্ক:

সাদা কালো ছবির ফ্রেমে বেশ সুন্দর লাগছিলো যীশু-শ্রাবন্তী জুটিকে। খুব শীঘ্রই এবার ছবির পর্দায় দেখা যাবে এই জুটিকে। দু’জনেই আলাদা ভাবে কাজ করেছেন বহু ছবিতে। কিন্তু একসঙ্গে জুটি বাঁধা হয়ে ওঠেনি। হয়ত উপযুক্ত সময়ের অপেক্ষায় ছিলেন এই জনপ্রিয় তারকারা।

ছবির নাম “জিও পাগলা”। নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি হাসির ছবি। আর এই ছবিতেই দেখা মিলবে যীশু-শ্রাবন্তীর। ইতিমধ্যেই এই জুটির অন স্ক্রিন রোমান্স কে সাদা কালো ফ্রেমে বন্দি করেছেন ছবির পরিচালক রবি কিনাগী। হাসির ছবিকে মশলাদার বানাতে ছবিতে রোমান্সের কিন্তু ঘাটতি রাখেননি তিনি।

এছাড়াও ছবিতে দেখা মিলবে চাঁদের হাটের।

ছবিতে অভিনয় করতে দেখা যাবে যীশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, বনি এবং হিরণ কে। নায়িকাদের তালিকায় রয়েছেন শ্রাবন্তী, কৌশানি, পায়েল এবং ঋত্বিকা।বরাবরই কমার্শিয়াল ছবির জগতে রবি কিনাগী তার বাজার ধরে রেখেছেন। কমেডি ছবি থেকে রোমান্টিক ছবি এই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। কিছুদিন আগে তার পরিচালনায় মুক্তি পেয়েছে “আমি যে কে তোমার” ছবিটি। সেই ছবির রেস কমতে না কমতেই এবার তিনি কাজে লেগে পড়েছেন তাঁর নতুন ছবি জিও পাগলা নিয়ে।

রবি কিনাগী’র অন্যান্য ছবি গুলোর মতোই এই ছবিতেও দেখতে পাওয়া যাবে কিছু বিশেষ চমক। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। টলিউডের এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীদের পাগলামি দেখার জন্য অপেক্ষা করতে হবে বেশ কিছুদিন।

পূর্ববর্তী নিবন্ধবগুড়ায় বিএনপি-ছাত্রদলের আট নেতাকর্মী গ্রেফতার
পরবর্তী নিবন্ধপ্রেমে পড়ুন বয়সের হিসেব কষে!