ময়মনসিংহে ডিবি পরিচয়ে দলবেঁধে মাদ্রাসা শিক্ষককে তুলে নেয়ার অভিযোগ

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
ময়মনসিংহে ডিবি পরিচয়ে দলবেঁধে মাদ্রাসা শিক্ষককে তুলে নেয়ার অভিযোগ উঠেছে।

বুধবার বিকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা শাখার সভাপতি মুফতি মুহিববুল্লাহ এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে ২০/২৫ জনের একটি সশস্ত্র দল নিজেদেরকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে শহরের খাগডহরস্থ নিজ বাসা থেকে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক ও মাদরাসা ছাওতুল হেরার শিক্ষক মাওলানা শহীদুল্লাহ সরকারকে উঠিয়ে নিয়ে যায়। এসময় মাওলানা শহীদুল্লাহর তার মাকে সকালে ডিবি অফিসে খোঁজ নিতে বলে যায়। কিন্তু পরিবারের লোকজন ও সংগঠনটির নেতৃবৃন্দ বুধবার দিনভর আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দফতরে যোগাযোগ করেও কেউ তার কোনো সন্ধান দিতে পারেনি। বর্তমানে দিশেহারা এ পরিবারটি তার সন্ধান চায়।

এদিকে তার সন্ধান চেয়ে পরিবারের পক্ষে সাংবাদিক সম্মেলন করে সংগঠনটির নেতারা আগামী ২৪ ঘণ্টার মাওলানা শহীদুল্লাহ সরকারকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান। অন্যথায় আন্দোলনের কর্মসূচি ঘোষণার হুমকি দেন তারা।

এ ব্যাপারে জানতে সন্ধ্যায় ডিবির ওসি ইমারত হোসেন গাজী জানান, এ বিয়য়ে তিনি কিছুই জানেন না।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, জেলা পুলিশ ও র‌্যাব-১৪ মাওলানা শহীদুল্লাহ সরকার নামে কাউকে আটক করেনি।

মাওলানা শহীদুল্লাহ সরকারপরিবারের সদস্যরা জানান, রাতে ২০/২৫ জনের সশস্ত্র দলটি মাওলানা শহীদুল্লাহ সরকারের বাসার কলাপসিবল গেইট ভেঙে ফেলার চেষ্টা করলে তিনি নিজেই গেইট খুলে দেন। এরপর সশস্ত্র লোকেরা ডিবি’র পরিচয় দিয়ে মাওলানা শহীদুল্লাহ সরকারকে বলে তার বিরুদ্ধে অভিযোগ আছে তাদের সঙ্গে যেতে হবে। এসময় তার সঙ্গে কোনো অসদাচরণ করেনি বা হ্যান্ডকাপ পরায়নি।

বাসার দারোয়ানের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, ওই বাসার দারোয়ান জানিয়েছেন দুইটি মাইক্রোবাসযোগে ২০/২৫জন লোক বাসার সামনে এসে মোবাইলে ছবি দেখালে সে মাওলানা শহীদুল্লাহ সরকারের বাসাটি চিনিয়ে দেয়। আগত লোকদের সবাই অস্ত্রধারী ছিল।

সংবাদ সম্মেলনে মাওলানা শহীদুল্লাহ সরকারের মা জহুরা খাতুন, স্ত্রী শাহনাজ পারভীন, দুই কন্যা শাম্মী শহীদ তারান্নুম (৯) ও শাহাদিকা শহীদ তাবরিয়া (৬) ছাড়াও ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মঞ্জুরুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোশাররফ হোসেন জেহাদী, মুফতি আমীর ইবনে আহমদ, সহ-সাধারণ সম্পাদক মুফতি সাইদুল ইসলাম ও মুফতি জাকির হোসেনসহ অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমা-বাবার জন্য মিলা কুনিসের উপহার
পরবর্তী নিবন্ধফের কাশ্মীরের সেনাক্যাম্পে হামলা, নিহত ৩