মেয়র পদে দায়িত্ব ফিরে পাওয়ার অপেক্ষায় জাহাঙ্গীর আলম

জেলা প্রতিনিধি:

গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র মো. জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের আদেশ প্রত্যাহার করা হয়েছে। এ খবরে জাহাঙ্গীর আলমের বাসায় বইছে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ঢল।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুরবাসীর ক্ষতি হয় এমন কোনো কাজ করা থেকে সবাইকে বিরত থাকতে হবে। সবার সঙ্গে আলোচনা করে মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য ও মহানগরীর দলের সিনিয়র নেতাদের পরামর্শ নিয়ে কাজ করে যাবো।

আওয়ামী লীগ থেকে বহিষ্কারের আদেশ প্রত্যাহারের খবরে জাহাঙ্গীর আলমের বাসায় নেতাকর্মীদের ভিড়

এদিকে মহানগর আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম বলেন, জাহাঙ্গীর আলম দলে ফেরায় নগরীর দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষ তাকে মেয়রের চেয়ারে ফের বসতে দেখতে চান।

এ বিষয়ে জাহাঙ্গীর আলম জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয় তাকে সাময়িকভাবে মেয়রের দায়িত্ব থেকে বিরত রেখেছে। তাই মন্ত্রণালয় তাকে চিঠি দিলে তিনি তার দায়িত্ব পালন শুরু করবেন। তিনি মেয়রের দায়িত্বে ফিরছেন বলে আশা প্রকাশ করেন।

২০২১ সালের সেপ্টেম্বরে জাহাঙ্গীর আলমের একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেই অডিওতে মুক্তিযুদ্ধে ৩০ লাখ লোক শহীদ ও বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করতে শোনা যায় জাহাঙ্গীর আলমকে। এ ঘটনায় ওই বছরের ১৯ নভেম্বর তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে বেশ কিছু অভিযোগের পরিপ্রেক্ষিতে ২৫ নভেম্বর তাকে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধছেলের জঙ্গিবাদে জড়ানোর বিষয়টি স্বীকার করেছেন জামায়াত আমির
পরবর্তী নিবন্ধআফগানিস্তানে ৫ নারী শিক্ষার্থী আটক