মেহেরপুরে বিরোধের জেরে বোন ও ভাইয়ের স্ত্রীকে হত্যা

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বোন ও ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন মহিবুল ইসলাম ওহিদ নামে এক ব্যক্তি।

শনিবার (১২ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার সানঘাট গ্রামের দাড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অভিযুক্ত মহিবুল ইসলামের ছোট ভাই জাহিদ হোসেনের স্ত্রী ও প্রাইমারি স্কুলের শিক্ষক জাকিয়া আক্তার (৪৫) এবং চুয়াডাঙ্গার বোয়ালিয়া গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী জোছনা খাতুন (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন জাহিদ হোসেন ও আরেক বোন শামীমা আক্তার। আহতরা কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ওহিদ সানঘাট পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বলে জানা গেছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, পৈতৃিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে দীর্ঘদিন যাবৎ মামলা-মোকদ্দমা চলে আসছিল। আজ সকালে জোছনা খাতুন ও শামীমা খাতুন তাদের বাবার এক একর ২৭ শতক জমির পুকুরে মাছ ছাড়তে এসেছিলেন। সকালে সবাই মিলে বাড়িতে মিমাংসায় বসেন। এক পর্যায় জোছনা, জাহিদ ও তার স্ত্রী জাকিয়া পুকুরে মাছ ছাড়তে যান। এ সময় মহিবুল ইসলাম ওহিদ ধারাল রামদা দিয়ে তাদের কোপাতে শুরু করেন। এতে ঘটনাস্থলেই নিহত হন জোছনা খাতুন ও জাকিয়া।

খবর পেয়ে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম, গাংনী থানার ওসি তাজুল ইসলাম, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রীতম সাহাসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পূর্ববর্তী নিবন্ধমূর্খ অপদার্থদের প্রজনন বৃদ্ধিতে বিরক্ত বাংলাদেশ : আসিফ আকবর
পরবর্তী নিবন্ধনেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা