‘মেসি একা বিশ্বকাপ জিতাতে পারবে না’

পপুলার২৪নিউজ ডেস্ক:

লিওনেল মেসি একা বিশ্বকাপ জিততে পারবে না। এজন্য সতীর্থদের উচিত হবে তাকে সহায়তা করা। বললেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)প্রেসিডেন্ট ক্লাউদিও তাপিয়া।

মেসিকে তুলনা করা হয় পেলে ও ডিয়েগো ম্যারাডোনার মতো কিংবদন্তিদের সঙ্গে। তবে এ নিয়ে দুই ভাগে বিভক্ত ফুটবলবোদ্ধারা।

অনেকে মনে করেন, তাদের কাতারে বসতে হলে একটি বিশ্বকাপ ট্রফি জিততেই হবে ছোট ম্যাজিসিয়ানকে। সেই দ্বারপ্রান্তেও পৌঁছেছিলেন তিনি। ২০১৪ বিশ্বকাপে একক নৈপুণ্যে আর্জেন্টিনাকে তুলেছেন ফাইনালে। কিন্তু শেষ মুহূর্তে জার্মানির কাছে ১-০ গোলের হারে স্বপ্নভঙ্গ হয় তার।

ক্লাউদিওস্বীকার করছেন, স্বপ্নের সোনার ট্রফিটা জেতাটা এটাই শেষ সুযোগ ৩০ বছর বয়সী ফুটবলারের। তবে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তো একা এটা জেতাতে পারবে না। দেশবাসীকে আনন্দের জোয়ারে ভাসাতে হলে তার সতীর্থদেরও নিজেদের সেরাটা দিতে হবে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম লা ন্যাসিওনকে তিনি বলেন, বিশ্বের সেরা খেলোয়াড় আমাদের দলে। কিন্তু তাকে আমাদের সহায়তা করতে হবে। সে একা এটা করতে পারবে না।

সে পরিপূর্ণ খেলোয়াড়। তার স্কিলের সদ্ব্যবহার করা আমাদের উচিত। ও নাম্বার ওয়ান, প্রবল আকঙ্ক্ষা আছে। ওর বিশ্বকাপজেতা দরকার-যোগ করেন তাপিয়া।

১৪ জুন রাশিয়ায় গড়াবে ফুটবলের সবচেয়ে বড় মহাযজ্ঞের ২১তম আসরে। এবারের আসরে আর্জেন্টিনার প্রতিপক্ষ ক্রোয়েশিয়া, নাইজেরিয়া ও আইসল্যান্ড। নিশ্চিতভাবেই এদের মধ্যে ফেবারিট দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

পূর্ববর্তী নিবন্ধআইনজীবী রথীশ হত্যায় কামরুলের স্বীকারোক্তি
পরবর্তী নিবন্ধআ.লীগ সরকার আবার ক্ষমতায় দরকার : প্রধানমন্ত্রী