মেসির বিয়েতে যাওয়ার অপরাধে ভেঙে ফেলা হল সুয়ারেজের মূর্তি !

পপুলার২৪নিউজ ডেস্ক:
মেসিভক্ত যেমন রয়েছেন, তেমনি তাকে অপছন্দ করেন এমন মানুষও আছেন। মেসি-বিরোধী একজনের দেখা মিলল উরুগুয়েতে। মেসির বিয়েতে আমন্ত্রিত অতিথি হিসেবে লুইস সুয়ারেজ কেন যোগ দিয়েছেন, সেই অপরাধে উরুগুয়ান এই ফুটবলারের মূর্তি ভেঙে ফেলেছেন সেই মেসি-বিরোধী। গত কয়েক বছরে নিজেকে যেভাবে বিশ্বসেরা একজন স্ট্রাইকারে পরিণত করেছেন লুইস সুয়ারেজ, তাতে উরুগুয়ানদের হৃদয়ে একটা স্থান করে নিয়েছেন তিনি। দুর্দান্ত পারফরম্যান্স দেখানোর কারণে উরুগুয়েও তাকে দারুণ এক সম্মান দেখিয়েছে। নিজের জন্মশহর সাল্টোয় সবচেয়ে জনারণ্য রাস্তার একপাশে স্থাপন করা হয় সুয়ারেজের একটি আবক্ষ মূর্তি।

অথচ শনিবার সকালে সাল্টো শহরের মানুষ ঘুম থেকে উঠে দেখলো নির্দিষ্ট স্থানে সুয়ারেজের আবক্ষ মূর্তিটি নেই। মূর্তির জায়গায় একটি চিরকুট রাখা হয়।

চিরকুটে লেখা, ‘আমি মেসির বিয়ের অনুষ্ঠানে গেলাম। দ্রুত ফিরে আসব।’

বোঝাই যায়, রোজারিওয় ক্লাব সতীর্থ লিওনেল মেসির বিয়েতে যোগ দেয়ার অপরাধেই সুয়ারেজের সেই আবক্ষ মূর্তি ভেঙে ফেলেছে দুষ্কৃতকারী। উরুগুয়ের স্থানীয় মিডিয়া জানিয়েছে, আবক্ষ মূর্তিটি ভেঙে ফেলার দায়ে সংশ্লিষ্ট ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বছর জুলাইতে সুয়ারেজের এ মূর্তি উন্মোচন করা হয়। ওয়েবসাইট।

পূর্ববর্তী নিবন্ধদিনাজপুরে পুলিশি অভিযানে আটক ৬২
পরবর্তী নিবন্ধফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁকে হত্যাচেষ্টা