মেগা প্রকল্প বাস্তবায়ন দেখে খালেদা জিয়ার গাত্রদাহ হচ্ছে :কাদের

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,পদ্মা সেতু আজ দৃশ্যমান। এ সেতুর মতো মেগা প্রকল্প বাস্তবায়ন দেখে খালেদা জিয়ার গাত্রদাহ শুরু হয়েছে।খাগড়াছড়ির রামগড়ে বাংলাদেশ-ভারত প্রথম মৈত্রীসেতু ও স্থলবন্দর পরিদর্শনকালে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন,আওয়ামী লীগের অধীনে পায়রা বন্দর, পদ্মা সেতুর বাস্তবায়নের মতো দেশের উন্নয়নযজ্ঞ দেখে তার জ্বালা বেড়েছে। তার আমলে দেশে কোনও বড় উন্নয়নকাজ হয়নি। তিনি জাতিকে বিভ্রান্ত করছে। তিনি আরও বলেন,নির্বাচন কমিশনের অধীনে সময়মতো জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।গ্রাম থেকে শহর পর্যন্ত দেশের সর্বত্র উন্নয়নকাজ চলছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন,বিএনপি ভিত্তিহীন কথা বলে নির্বাচনের আগেই হেরে যাচ্ছে। এর আগে বুধবার দুপুর ১টায় রামগড় পৌরসভায় আয়োজিত দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠকে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার নেতৃত্বে ভারতের ১৬ সদস্যের প্রতিনিধিদল উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে ভারতীয় হাইকমিশনার বলেন,বাংলাদেশ-ভারত ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ।এই স্থলবন্দর স্থাপনের মাধ্যমে দুই দেশের বাণিজ্যিক,পর্যটন ও পারস্পরিক সম্পর্কের সৌহার্দ্য আরও অটুট হবে।পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও ভারতীয় হাইকমিশনার সেতু স্থাপন স্থান পরিদর্শন করেন।

পূর্ববর্তী নিবন্ধযুক্তরাষ্ট্র ছাড়তে হবে ৭৫ হাজার ভারতীয়কে
পরবর্তী নিবন্ধসোহরাওয়ার্দী না পেলে নয়াপল্টনে সমাবেশ করতে চায় বিএনপি