মুকসুদপুর প্রেসক্লাবের সভাপতি লিটু, সম্পাদক হায়দার

মেহের মামুন, মুকসুদপুর, গোপালগঞ্জ,

গোপালগঞ্জের মুকসুদপুরের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন মুকসুদপুর প্রেসক্লাবের আগামী ২০২৪-২০২৬ মেয়াদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার রাতে মুকসুদপুর প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত এক সমাবেশে ক্লাবের উপস্থিত সকল সদস্যদের কণ্ঠভোটে এই নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি হুজ্জাত হোসেন লিটু মিয়াকে সভাপতি ও মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

দৈনিক যায়যায়দিনের মোহাম্মদ ছিরু মিয়া, দৈনিক আমার সংবাদ এর সরদার মজিবুর রহমান সহ-সভাপতি এবং দৈনিক ভোরের কাগজ এর কাজী ওহিদুল ইসলাম এবং দৈনিক নবরাজ এর হাদীউজ্জামান হাদী এবং দৈনিক বাঙ্গালীরকণ্ঠ এর শরীফুল রোমান যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া দৈনিক ঢাকা প্রতিদিনের হাফিজুর রহমান লেবু সাংগঠনিক সম্পাদক, দৈনিক আমাদের সময়ের দেলোয়ার হোসেন দপ্তর সম্পাদক, দৈনিক ভোরের পাতার হুসাইন কবির প্রচার সম্পাদক, দৈনিক মাতৃভুমির লুৎফর রহমান মোল্যা অর্থ সম্পাদক, সিএনএন বাংলা টিভির সামচুল আরেফিন মুক্তা তথ্য প্রযুক্তি সম্পাদক, মুকসুদপুর সংবাদের কামরুজ্জামান কামাল ক্রীড়া সম্পাদক, দৈনিক গণজাগরনের রবিউল খন্দকার ধর্ম সম্পাদক নির্বাচিত হন।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সমসময়ের তৌহিদুল হক বকুল, বাংলার নয়নের মহিউদ্দীন আহম্মেদ মুক্ত, বঙ্গটিভির সাব্বির মিয়া, দৈনিক জনকণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিনিধি মেহের মামুন, দৈনিক কালেরকণ্ঠর পরেশ বিশ্বাস এবং মধুমতি কণ্ঠর আবুবক্কর মিয়া।

পূর্ববর্তী নিবন্ধগ্রাহক সচেতনতা সপ্তাহ এর উদ্বোধন
পরবর্তী নিবন্ধআর্থিক প্রতিষ্ঠান বিভাগের নবনিযুক্ত সচিবকে ডিএসই’র শুভেচ্ছা