মুকসুদপুর পৌর নির্বাচনে আচরণ বিধি অমান্য করলে কঠোর ব্যবস্থা : জেলা প্রশাসক

মেহের মামুন, (মুকসুদপুর ) গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা পিএএ নির্বাচনে প্রত্যেক প্রার্থীদেরকে আচরণ বিধি মেনে চলতে নির্দেশনা দেন। নির্বাচন সুষ্ঠ ও শান্তি পূর্ণ ভাবে সম্পূন্ন করার লক্ষে প্রশাসন সকল প্রকার ব্যবস্থা গ্রহন করেছে। কোন প্রার্থী আচরণ বিধি অমান্য করলে তাদের বিরুদ্ধে আইন শৃঙ্গলা বাহিনী কঠোর ব্যবস্থা নিবেন। তিনি আরোও বলেন এই প্রথম বারের মত মুকসুদপুর উপজেলার পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠি হবে। এখানে কোন দুনীর্তি হওয়ার নেই। নির্ভয় নির্দ্বিধায় আগামী ১৫ জুন নির্বাচনে ভোট কেন্দ্রে যেয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।
গোপালগঞ্জ জেলার মুকসুদপুর পৌরসভা সাধারণ নির্বাবন-২০২২ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক ১ জুন বুধবার দুপুর-১২ টায় ফারুক খান মিলনায়তনে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা গুলো বলেছেন।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রিটানিং অফিসের আয়োজনে মতবিনিময় সভা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম,পিপিএম, গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্লা,
মাদারীপুর জেলা নির্বাচন অফিসার ও মুকসুদপুর পৌরসভা নির্বাচনী রিটানিং অফিসার মোঃ আলা উদ্দীন আল মামুন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া ও মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ হাচেন উদ্দীন।

পূর্ববর্তী নিবন্ধজনগণ পাশে ছিল বলেই পদ্মা সেতু হয়েছে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী নিহত