মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রবিউল, সম্পাদক টুটুল

মুকসুদপুর প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সাত বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মুকসুদপুর উপজেলা পরিষদের আইডিয়াল কিন্ডারগার্ডেন মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় সংঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক।

প্রধান অতিথি আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য মুহাম্মদ ফারুক খান-এমপি বলেন, ১৯৪৯ সাল থেকে বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের জনগণের সেবা করে যাচ্ছে। ভাষা আন্দোলন থেকে শুরু করে ৬ দফা আন্দোলন, ৬ দফা থেকে মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে আজকের বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বে রোল মডেল পরিণত করেছেন।

বিশেষ অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, বিএনপি সরকার ক্ষমতায় এসে আওয়ামী লীগের নেতা আহসান উল্লাহ মাস্টার, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যডভোকেট মতিউর রহমানকে প্রকাশ্যে তার বাড়ির গেটে বোমা মেরে হত্যা করেছিল। তারা চেয়েছিল আওয়ামী লীগের বর্ষীয়ান নেতাদের হত্যা করলে আওয়ামী লীগ নির্মুল হয়ে যাবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার টার্গেট ২০৪১ সালের মধ্যে এদেশকে আমেরিকা ইউরোপ বানাতে চান। উন্নত দেশগুলো যে সুযোগ সুবিধা পায় সেটা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশের মানুষ পাবে।

মুকসুদপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি, বিশেষ অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য আনোয়ার হোসেন ও সাহাবদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আউয়াল শামিম, সংরক্ষিত নারী সংসদ সদস্য নার্গিস রহমান।

কাউন্সিলরা কেন্দ্রীয় নেতাদের উপর দায়িত্ব দেওয়ার পরে কেন্দ্রীয় নেতাদের মতামতের মাধ্যমে সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম সিকদারকে সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলকে সাধারণ সম্পাদক করে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়। কমিটির বাকি পদগুলো সভাপতি ও সম্পাদকের সমন্বয়ে গঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধশ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে পাকিস্তান
পরবর্তী নিবন্ধডলারে অতিরিক্ত মুনাফা: আরও ৬ ব্যাংককের কাছে ব্যাখ্যা নোটিশ