মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় পা হারাতে যাচ্ছে প্যারামেডিকেল শিক্ষার্থী রিক্তা

মেহের মামুন, মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় পা হারাতে যাচ্ছে মেডিকেল এ্যসিসটেন্ট শিক্ষার্থী রিক্তা খানম (১৮)। মুকসুদপুর হাসপাতাল থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকাল ( ৯টার পরে) ঢাকা খুলনা মহাসড়কে মুকসুদপুর উপজেলার নিশাতলাস্থ প্রিন্স মেডিকেল ইউনিস্টিটিউটের সামনে এই দুর্ঘটনা ঘটে।
মুকসুদপুর উপজেলার রিশাতলাস্থ প্রিন্স মেডিকেল ইউনিস্টিটিউট এর শিক্ষক ডা: মেহেদী হাসান জানান তাদের প্রতিষ্ঠানের শেষ বর্ষের শিক্ষার্থী রিক্তা খানম কালনাঘাট থেকে টেকেরহাটগামী মিনিবাস কাজী এন্টারপ্রাইজ গাড়ীতে ( ঢাকা মেট্রো – ৩০৪১) নিশাতলা নামার জন্য যাত্রী হিসেবে উঠেন। সকাল ৯ টার পরে তাকে কলেজের সামনে চলন্ত অবস্থায় নামিয়ে দিলে রিক্তার ডান পা গাড়ীর চাকার নিচে চলে যায়। এসময় তার পায়ের বেশকিছু অংশের মাংশ হাড়থেকে বিছিন্ন হয়ে যায়, নিচের অংশে হাড় থেতলে যায়।
মুকসুদপুর হাসপাতালের চিকিৎসক ডা: রায়হান ইসলাম শোভন জানান বেসরকারি প্যারামেডিকেল শিক্ষার্থী রিক্তার অবস্থা আশংকাজনক। তাকে মুকসুদপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আহত শিক্ষার্থীর বাড়ী পাশ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার ইকরাইল গ্রামে। তার পিতার নাম টিপু মিয়া।
মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান দুর্ঘটনার পরে মিনিবাসটি দ্রুত এলাকা ত্যাগ করেছে। আমরা গাড়ীটি আটকসহ ড্রাইভারকে গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধএক কিমের সঙ্গে বৈঠকের আগে আরেক কিমের সঙ্গে বসলেন ট্রাম্প
পরবর্তী নিবন্ধঢাকা থেকে চট্টগ্রামে ট্রেন যাবে দুই ঘণ্টায়: রেলপথমন্ত্রী