মুকসুদপুরে শুভেচ্ছা সফর করে গেলেন সিইসি নুরুল হুদা

মেহের মামুন, মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা শুভেচ্ছা সফর করে গেলেন মুকসুদপুরে। ৭ মে সোমবার সকালে তিনি খুলনা থেকে ঢাকা যাওয়ার পথে মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসে আসেন। সেখানে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী তাকে স্বাগত জানান।
কেএম নুরুল হুদা দীর্ঘ ৩০ বছর পরে তিনি মুকসুদপুরে আসলেন। সেই পুরোনো দিনের স্মৃতি কথা মনে করলেন। এসময় সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ এবং শুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এর আগে তিনি উপজেলা নির্বাচন অফিস পরিদর্শন করেন এবং পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। নির্বাচন অফিসার খোরশেদ আলম, জেলা নির্বাচন অফিসার ওহিদুজ্জামান মুন্সী এবং ফরিদপুরস্থ আঞ্চলিক নির্বাচন অফিসার নুরজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন।
উল্লেখ যে, ১৯৮২ সালে প্রতিষ্ঠিত মুকসুদপুর উপজেলায় ২য় তম উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ১৯৮৫ সালের ৭ জুলাই যোগদান করে ১৯৮৬ সালের ২০ আগস্ট পর্যন্ত দায়িত্ব পালন করেন। এই সফরে তার স্ত্রী সাথে ছিলেন। তিনি ছিলেন মুকসুদপুর আইডিয়াল স্কুল কেজি স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ । হোসেনেয়ারা হুদা সেই প্রতিষ্ঠিত স্কুল পরির্শন করেন, এবং স্কুলের শিক্ষক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আশলাফুল আলম শিমুল, সহকারি কমিশনার আক্তার হোসিন শাহিন, মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশাসহ সরকারি কর্মকর্তা এবং উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আশরাফ আলী আশু, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক হায়দার হোসেন, দপ্তর সম্পাদক সুনীল চন্দ্র মন্ডল, সাবেক প্রধান শিক্ষক আবু জাফর মিয়া, প্রধান শিক্ষক সুশীল কমার কু-, সাংবাদিক ছিরু মিয়া, হাদিউজ্জামান, যুবলীগ নেতা আশিকুর রহমান রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধযৌতুক নিয়ে মিথ্যা মামলায় ৫ বছরের জেল
পরবর্তী নিবন্ধওয়ালটন অন্যদের পথ দেখাচ্ছে : মোস্তাফা জব্বার