মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় সরোয়ার ফকির (৮০) নিহত, ৩ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (১০ মে) ভোর সাড়ে ৫টায় উপজেলার গনিয়াড়ী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরও ২ জন আহতবস্থায় মুকসুদপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত বৃদ্ধার ছেলে আব্দুর রশিদ ফকির জানান, একই গ্রামের সিহাম, মোরাদ এবং রুহুলের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারা বিভিন্ন সময় আমার কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে মারধরসহ বিভিন্ন ধরনের হুমকি দেয়। তারই ধারাবাহিকতায় সোমবার রাতে হামলাকারীদের মূল হোতা শাহাবুদ্দীন কাজীর লোকজন তাদের উপর হামলা করে মারধর এবং বাড়ি ঘর ভাংচুর করে।

পরে তিনি ৯৯৯ কল দিলে মুকসুদপুর থানার এস আই মো: মোসলেম উদ্দীন ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে আহত বৃদ্ধ সরোয়ার ফকিরসহ আরও ২জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে সরোয়ার ফকির মারা যান। মুকসুদপুর থানার এস আই মো: মোসলেম উদ্দীন জানান, সোমবার রাতে ৯৯৯ এ কল দিলে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। পরে আহত ব্যাক্তিদের থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় সরোয়ার ফকির মারা যান। পরে এলাকায় অভিযান পরিচালনা কালে এই ঘটনার মূল হোতা শাহাবুদ্দীন কাজী, মনির শেখ এবং সাকিব শেখকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া জানান, গনীয়াড়ী গ্রামে মারামারি সংঘটিত হয়।

উক্ত ঘটনায় ভিকটিম থানায় একটি মামলা রুজু করে, উক্ত মামলার জখমী সরোয়ার ফকির চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনার সাথে জড়িত তিনজনকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতার করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। এলাকার আইনশৃংখলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধগাছ কাটলে কেউ মর্মাহত হতেই পারে: মেয়র তাপস
পরবর্তী নিবন্ধলরি থেকে রিকশায় কনটেইনার পড়ে দুই যাত্রী নিহত