মুকসুদপুরে জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ত্রুীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ মাঠে মুকসুদপুর উপজেলা স্কুল ও মাদ্রাসা ত্রুীড়া সমিতির আয়োজনে ৪৯তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ত্রুীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ মাঠে এই প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কাবির মিয়া। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শাহাদৎ আলী মোল্লা। এসময় বক্তব্য রাখেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মির্জা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দূগা, সরকারী এস জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনিল চন্দ্র মন্ডল, পাইলট বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিকদার মিজানুর রহমান, উজানী বিইউকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাম্মি আক্তার, উপজেলা ত্রীড়া কমিটির সাধারন সম্পাদক মাহবুব খান কুটি, সাংবাদিক হাফিজুর রহমান লেবু, কাজী মো: ওহিদুল ইসলাম প্রমূখ।
২৯ ও ৩০ ডিসেম্বর ২দিনব্যাপী ভলিবল, ব্যাডমিন্টন, ত্রিুকেট সহ ৩৫টি ইভেন্টে প্রতিযোগিতা শেষে ১৩০ জন বিজয়ীকে পুরষ্কার প্রদান করা হয়।

 

পূর্ববর্তী নিবন্ধ‘থার্টি ফার্স্ট নাইটে দেশীয় সংস্কৃতির অনুষ্ঠানে বাধা নেই’
পরবর্তী নিবন্ধসুনামগঞ্জ ও কিশোরগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনে অনুমোদন