মুকসুদপুরে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের মুকসুদপুরে জ্বর, শ্বাস-কষ্টসহ করোনার উপসর্গ নিয়ে আরো এক নারীর মৃত্যু হয়েছে। তাঁর নাম শিখা রানী ঠাকুর(৫২)।মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের টিকারডাঙ্গা গ্রামের গোপাল ঠাকুরের স্ত্রী তিনি। তার এলাকায় মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষক ছিলেন তিনি।
বুধবার দুপুরে তিনি নিজের বাড়িতেই মারা যান। গত কয়েক দিন ধরে তিনি করোনার উপসর্গ জ্বর-সর্দি ও শ্বাস কষ্টে ভুগছিলেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।
এ ব্যাপারে গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ ঘটানার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত ঔ নারী করোনার উপসর্গ নিয়ে ভুগছিলেন। আজ সন্ধ্যায় তারা ওই নারীর নমূনা সংগ্রহ করেছেন। নমূনার রিপোর্ট না আসা পর‌্যন্ত পরিবারের অন্যান্য সদস্যকে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হয়েছে।
প্রসঙ্গত, করোনার উপসর্গ নিয়ে এর আগে কাশিয়ানী উপজেলার বুথপাশা গ্রামে এক নারী ও গতকাল মঙ্গলবার রাতে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কেন্দ্রে অপর এক নারীর মৃত্যু হয়।এ নিয়ে করোনার উপসর্গ নিয়ে জেলায় তিন নারীর মৃত্যু হলো। এখন পর্যন্ত জেলায় ৯ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রীসহ ৩জন, সদর উপজেলায় ৩জন এবং মুকসুদপুরে ৩ পুলিশ সদস্য রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধগরীবের ডাক্তার মঈন উদ্দিনের জন্য ছাতকবাসী কাঁদছেন
পরবর্তী নিবন্ধক্রেডিট কার্ডের বকেয়া বিলে সুদ নয়