মুকসুদপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

মেহের মামুন গোপালগঞ্জ :

গোপালগঞ্জের মুকসুদপুরে আন্ত:জেলা ডাকাতা দলের ৪ সদস্যকে আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ। সোমবার মধ্যরাতে ডাকাতি সংগঠিত হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুকসুদপুর থানা পুলিশের একটি টহল দল অভিযান চালিয়ে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কের সালিনাবক্সা নামক স্থান থেকে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলো রাজৈর থানার আলমদস্তা গ্রামের ইলিয়াস ফকিরের ছেলে বিল্লাল ফকির (২৮), কাশিয়ানী থানার ব্যাসপুর গ্রামের ঠান্ডু শিকদারের ছেলে তরিকুল শিকদার (২৫), রাজৈর থানার পশ্চিম রাজৈর গ্রামের হাশেম শেখের ছেলে মিরাজুল শেখ (২৮) এবং মুকসুদপুর থানার কলিয়া গ্রামের আবু তালেব শেখের বায়জিদ শেখ (২০)।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, গোপালগঞ্জ পুলিশ সুপার মহাদয়ের নির্দেশনাক্রমে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ঢাকা-খুলনা মহাসড়কের সালিনাবক্সা নামক স্থানে একটি ট্রাক নিয়ে একদল ডাকাত ডাকাতি প্রস্তুতি নিচ্ছে। এসময় মুকসুদপুর থানার একটি টহল দল অভিযান পরিচালনা করে তাদের ডাকাতি করার ট্রাক ( ঢাকা মেট্রো ট -২৪-০৭১৯) এবং দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। তাদের নামে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নিয়ে গোপালগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুর পৌরসভার ভিজিএফের নগদ টাকা বিতরণ
পরবর্তী নিবন্ধআস্থা ভোটে হেরে ওলি সরকারের পতন