মিরপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক নিহত

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

রাজধানীর মিরপুরে রাইনখোলা এলাকায় জাকির হোসেন (৩৫) নামে এক যুবক স্থানীয় মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

নিহত যুবক নিজেও মাদকসেবী বলে জানা গেছে। মাদকের টাকা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে বলে নিহতের স্বজনদের দাবি।

শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জাকির পেশায় পরিবহন শ্রমিক ছিলেন। তার বাড়ি যশোর। পিতার নাম উকিল উদ্দিন। মিরপুর চলন্তিকা মোড় এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে তিনি থাকতেন।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

পিন্টু নামে নিহতের এক খালাতো ভাই জানান, মিরপুর কমার্স কলেজের ঢাল সংলগ্ন বস্তিতে মাদক কেনার জন্য ভেতরে যায় জাকির। কিছুক্ষণ পর তিনি বুকে হাত দিয়ে রক্তাক্ত অবস্থায় বের হয়ে আসেন।

পরে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পিন্টুর দাবি করেন, ওই বস্তিতে মাদক কেনার সময় দাম নিয়ে জাকিরের সঙ্গে মাদক বিক্রেতাদের কথা কাটাকাটির এক পর্যায় বিক্রেতারা তার বুকে ছুরিকাঘাত করে বলে মৃত্যুর আগে জাকির বলে গেছেন।

শাহআলী থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া বলেন, নিহতের খালাত ভাই পিন্টুর দাবি মৃত্যুর আগে হত্যাকারীর নাম বলে গেছে। তদন্তে স্বার্থে এ মুহুর্তে তার নামটি বলা যাচ্ছে না। যশোর থেকে নিহত জাকিরের বাবা আসছেন। তিনি এসে এ ব্যাপারে মামলা করবেন বলে ওসিকে জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধরাজধানীতে ক্রেনের মালামাল পড়ে ২ শ্রমিক নিহত
পরবর্তী নিবন্ধপাকিস্তানের সঙ্গে বৈঠক বাতিল করল ভারত