মা হওয়ার পর প্রথম প্রকাশ্যে আসছেন দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক :
গত ৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তো মা হওয়ার পর কেমন আছেন দীপিকা, তা জানতেই উৎসুক তার অনুরাগীরা। হাসপাতাল থেকে ফেরার পথে শেষ দেখা যায় দীপিকাকে। এরপর রণবীর সিংকে প্রকাশ্যে দেখা গেলেও দীপিকাকে আর দেখা যায়নি।

তবে সামাজিক মাধ্যমে সরব ছিলেন দীপিকা। নিজের মাতৃত্বকাল নিয়ে বেশ কিছু পোস্টও করেছেন তিনি। যদিও কোথাও নিজের ছবি দেননি। অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান হতে চলেছে। মা হওয়ার পর প্রথম প্রকাশ্যে আসতে চলেছেন এই নায়িকা।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘সিংহাম এগেইন’ ছবির ঝলক প্রকাশের অনুষ্ঠানে নাকি আসতে চলেছেন দীপিকা। আগামী ৭ অক্টোবর মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে শোনা যাচ্ছে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এই অনুষ্ঠানে করা হয়েছে জাঁকজমক আয়োজন। সেখানে উপস্থিত থাকবেন রণবীর সিং, অজয় দেবগন, অক্ষয় কুমার, কারিনা কাপুর ও টাইগার শ্রফ।

তবে এই অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রে দীপিকা পাড়ুকোন। যেহেতু মা হওয়ার পরে তাকে দেখার জন্য মুখিয়ে অনুরাগীরা।

অন্তঃসত্ত্বা অবস্থায় এই ছবির শ্যুটিং করছিলেন দীপিকা। এই ছবির ট্রেলারের জন্যও বহু দিন ধরে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। আগামী ১ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানায় রণবীর-দীপিকা দম্পতি। পরে লোকসভা নির্বাচনের ভোটদানের দিন প্রথম বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে আসেন দীপিকা। বেবি বাম্প আসল নাকি নকল, তা নিয়েও বিতর্কে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ-ভারত ১ম টি-টোয়েন্টি : একগুচ্ছ নিষেধাজ্ঞা প্রশাসনের
পরবর্তী নিবন্ধবিশ্বকাপ ফাইনালে মুখোমুখি আর্জেন্টিনা-ব্রাজিল