‘মাহাথিরের মতো এরশাদকে আবার ক্ষমতায় আনুন’

পপুলার২৪নিউজ ডেস্ক :

‘মালয়েশিয়ার মাহাথির মোহাম্মদের মতো হুসেইন মুহম্মদ এরশাদকে আবার ক্ষমতায় নিয়ে আসুন। মালয়েশিয়ার চেয়েও বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত করা হবে।’

শুক্রবার পটুয়াখালীর দুমকী উপজেলার আঙ্গারিয়া গ্রামের নিজ বাড়িতে দেশবাসীর উদ্দেশে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এ কথা বলেন।

পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য রুহুল আমিন আরও বলেন, দেশে সুশাসন ও মানুষের মৌলিক অধিকার আদায়ের লক্ষ্যে এরশাদকে আবার ক্ষমতায় নিয়ে আসতে হবে। দেশের মানুষ আবারও এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়।

তিনি বলেন- মাহাথিরের ক্ষমতা ছাড়ার পর সে দেশের মানুষ, দুর্নীতি, স্বজনপ্রীতি, বিচারহীনতা আর বৈষম্য দেখে তাকে আবারও ক্ষমতায় নিয়ে এসেছে। তেমনিভাবে এরশাদ ক্ষমতা ছাড়ার পর দেশে খুন, গুম, অপশাসন এবং নৈরাজ্যর সৃষ্টি হয়েছে। তাই দেশের মানুষ আবারও এরশাদকে ক্ষমতায় দেখতে চায়।

এরশাদের শাসনামলকে মালয়েশিয়ার নবনির্বাচিত প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের শাসনামলের সঙ্গে তুলনা করেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন।

তিনি বলেন, মাহাথির মোহাম্মদের শাসনামলে উন্নয়ন, নিরাপত্তা, সুশাসন এবং সর্বক্ষেত্রে কল্যাণ ছিল বলেই জনগণ এক যুগেরও বেশি সময় পর তাকে আবার দেশের দায়িত্ব দিয়েছে।

জাতীয় পার্টি সব দলের অংশগ্রহণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেতে চায়। জাপা জোট আরও বড় হতে পারে। রমজানের আগে বা পরে জাতীয় রাজনীতিতে এবং সংসদ নির্বাচনকে ঘিরে চমক আসতে পারে। এ জন্য অপেক্ষা করতে হবে।

দুপুরে আঙ্গারিয়া নদীভাঙন এলাকা পরিদর্শন করেন রুহুল আমিন। এ সফরে সহধর্মিণী রত্না আমিন এমপি তার সঙ্গে ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধযাকাতকে করের আওতায় আনা যাবে না: পরিকল্পনামন্ত্রী
পরবর্তী নিবন্ধছাত্রলীগের নেতা হওয়ার বয়স বাড়ালেন শেখ হাসিনা