মহেশ বাবুর কন্যার পারিশ্রমিক প্রায় দেড় কোটি

বিনোদন ডেস্ক : ‘প্রিন্স অব টলিউড’খ্যাত অভিনেতা মহেশ বাবু। পর্দায় অসাধারণ অভিনয় এবং অনুসরণীয় ব্যক্তিত্ব গুণের কারণে অসংখ্য ভক্ত তার। এই অভিনেতার কন্যা সিতারা তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। মহেশ বাবু অভিনীত ‘সরকারু বারি পাতা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক হয়েছে। গত বছর মুক্তি পায় এটি। মুক্তির পর সিতারা প্রশংসা কুড়িয়েছে।

সম্প্রতি একটি বিজ্ঞাপনে কাজ করে ফের আলোচনায় উঠে এসেছে সিতারা। ১১ বছর বয়সী সিতারার পারিশ্রমিক নিয়ে নানা গুঞ্জন উড়ছে। কিন্তু কত টাকা পারিশ্রমিক নেন এই ছোট্ট শিল্পী!

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি একটি জুয়েলারি কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছে সিতারা। এই বিজ্ঞাপনটি যুক্তরাষ্ট্রের নিউ ইর্য়কের টাইস স্কয়ারের বিল বোর্ডে প্রদর্শিত হয়েছে। তারপর থেকে সিতারার পারিশ্রমিক নিয়ে আলোচনা হচ্ছে। মূলত, জুয়েলারি কোম্পানি সিতারাকে ১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৩১ লাখ টাকা) পারিশ্রমিক দিয়েছে। এ পারিশ্রমিক ভারতের অনেক নায়িকাই পান না।

জুয়েলারি ব্র্যান্ড পিএমজে-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছে সিতারা। প্রতিষ্ঠানটি বিশেষ একটি গহনা লঞ্চ করেছে; এর নাম দিয়েছে ‘সিতারা’। গত ৪ জুলাই এর বিজ্ঞাপন টাইমস স্কয়ারে লঞ্চ করা হয় বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ব‌্যক্তিগত জীবনে নম্রতা শিরোদকরের সঙ্গে গাটছড়া বেঁধেছেন মহেশ বাবু। এ দম্পতির ঘর আলো করে এসেছে পুত্র গৌতম ও কন‌্যা সিতারা। ২০১২ সালে জন্ম হয় সিতারার। অভিনয়ের পাশাপাশি নাচেও দারুণ পারদর্শী সিতারা।

 

পূর্ববর্তী নিবন্ধ‘প্রিয়তমা’ ৭ দিনে ১০ কোটির ঘরে
পরবর্তী নিবন্ধবিয়ে করলেন ফারিয়া শাহরিন