মহেশখালীতে বিয়ে বাড়িতে যুবককে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
কক্সবাজারের মহেশখালীতে মেহেদি অনুষ্ঠানে গুলি করে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের পশ্চিম সিপাহীর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সোনা মিয়া(১৯)। তিনি ছোট মহেশখালী সিপাহী পাড়ার আবদু শুক্কুরের ছেলে।

এলাকাবাসী বরাত দিয়ে পুলিশ জানায়, আজ স্থানীয় শফিউল অালমের ছেলে ওসমান গনীর বিয়ে উপলক্ষে বুধবার দিবাগত রাতে বাড়ির ছাদে মেহেদী অনুষ্ঠান চলছিল। রাত ১০টার দিকে হটাৎ গুলির শব্দ শুনে লোকজন দিক বেদিক ছুটতে থাকে। এসময় সোনা মিয়াকে গুলিবিদ্ধি পড়ে থাকতে দেখে দ্রুত মহেশখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সোনামিয়া পেশায় চাষী ছিলেন বলে জানা গেলেও কে বা কারা কেন তাকে গুলি করেছেন তা কেউ বলে পারেননি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, থানার এসঅাই ইমাম হোসেন যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর ঐ এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। ঘটনা উদঘাটন ও অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হবে। এ ঘটনায় পুরো বিয়ে বাড়ি এবং এলাকায় আতংকের সৃষ্টি হয়েছে।

স্থানীয় অপর একটি সূত্র জানায়, মেহেদি অনুষ্ঠানে গানের আসরকে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি ঘটেছে। তবে দুর্গম সিপাহির পাড়া ও দেভাঙ্গাপাড়ায় বেশ কিছু দাগী সন্ত্রাসীদের আস্তানা রয়েছে বলে সূত্রটি দাবি করে বলে, এসব অপরাধীরা ওপেন সিক্রেট অাগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা করে।

পূর্ববর্তী নিবন্ধদশ হাজার টাকা মুচলেকায় জামিন পেলেন ইমরান
পরবর্তী নিবন্ধপ্রিয়াঙ্কার অনুপ্রেরণা মালালা