মনির খানের ফেসবুক পেজ হ্যাকড

বিনোদন ডেস্ক : দেশের শোবিজ ভুবনের বিভিন্ন তারকাদের ফেসবুক আইডি ও পেজ হ্যাক হওয়ার খবর প্রায়ই শোনা যাচ্ছে। কয়েকদিন আগে হ্যাক হয়েছে নন্দিতশিল্পী ফাহমিদা নবীর ফেসবুক পেজ। এবার হ্যাক হয়েছে শিল্পী মনির খানের ফেসবুক পেজ।

নিজের ফেসবুক পেজ হ্যাক হওয়া প্রসঙ্গে শিল্পী মনির খান বলেন, আজ ( শুক্রবার) বিকেল চারটার দিকে আমার ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। শুধু তাই নয়, আমার মেয়ে মুসফিকা আক্তারের ফেসবুকও হ্যাক করা হয়েছে। আমার মেয়ে আমার এ পেজের অ্যাডমিন ছিল। হ্যাক হওয়ার পরে ওকে অ্যাডমিন থেকে রিমুভ করে দেওয়া হয়েছে।

মনির খান আরও বলেন, আমার ভেরিফায়েড পেজ থেকে কোনো বিভ্রান্তিকর পোস্ট করা হলে বা মেসেঞ্জারে কোনো মেসেজ দিলে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ করা করছি। পেইজটি উদ্ধারের চেষ্টা চলছে।

আইনগত ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে মনির খান বলেন, আসলে আমার এ সম্পর্কে খুব একটা অভিজ্ঞতা নেই। আমাদের শিল্পীদের অনেকের ফেসবুক হ্যাক হয়েছে। অনেকেই ফিরে পেয়েছেন। তাদের সঙ্গে এ বিষয়টি নিয়ে আলাপ করছি। এরপর যথাযথ ব্যবস্থা নেবো। আমার এই পেজটি অনেক বড় পেজ, অনেক আগের পেজ, ২৪ লাখেরও বেশি ফলোয়ার আমার পেজটির সঙ্গে যুক্ত রয়েছেন। এটি উদ্ধারের জন্য যথাসাধ্য চেষ্টা করবো।

এদিকে মনির খান নিয়মিত স্টেজে ও দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে নিয়মিত গান করছেন। সেই সঙ্গে তার ভক্ত অনুরাগীদের জন্য নিয়মিত নতুন গান ও মিউজিক ভিডিও তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করছেন।

 

পূর্ববর্তী নিবন্ধনেদারল্যান্ডসের বিপক্ষে যেমন হতে পারে বাংলাদেশের একাদশ
পরবর্তী নিবন্ধবিশ্বকাপ শেষে অবসরের ইঙ্গিত দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ