মটরগাড়ি প্রতীক পেলেন সালমা ইসলাম

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মটরগাড়ি (কার) প্রতীকে নির্বাচন করছেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম।

সোমবার বেলা ১১টার দিকে সালমা ইসলামের পছন্দ অনুযায়ী জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং অফিসার আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান তাকে মটরগাড়ি প্রতীক বরাদ্দ দেন।

এ সময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক (হিসাব) শেখ মোহাম্মদ আবদুল ওয়াদুদ, মনোনয়ন প্রস্তাবক মো. শাকিল, দৈনিক যুগান্তরের সিটি এডিটর বিএম জাহাঙ্গীর। এছাড়া আরও উপস্থিত ছিলেন মো. সুমন হোসেন, মো. মেহেদি হাসান, খালিদ হোসেন, ইমরানুল কবির সুমন প্রমুখ।

এর আগে ২ ডিসেম্বর ঢাকা জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং অফিসার আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সালমা ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা করেন। তিনি ঢাকা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সালমা ইসলামের মনোনয়ন যাচাই-বাছাইয়ের সময় তার পক্ষে যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন-আমরা জনগণের জন্য ভোট করছি। নির্বাচনে জয়ী হলে নবাবগঞ্জ ও দোহারে যে উন্নয়নের ধারা সূচিত হয়েছে, আমরা জয়ী হলে তা অব্যাহত রাখব।

পূর্ববর্তী নিবন্ধনির্বাচন সুষ্ঠু করতে জাতির কাছে দায়বদ্ধ ইসি : সিইসি
পরবর্তী নিবন্ধরাতে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ