মওদুদ আহমদের মরদেহ ঢাকায় পৌঁছেছে

নিজস্ব প্রতিবেদক

সাবেক উপ-রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে। আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যা ৬ টা ৩ মিনিটে তার মরদেহবাহী ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিমানবন্দর থেকে মওদুদ আহমদের মরদেহ তার গুলশানের বাসায় নেয়া হবে। এরপর মরদেহ এভার কেয়ার হসপিটাল হিমঘরে রাখা হবে।

মরদেহ গ্রহণ করতে ইতোমধ্যে বিমানবন্দরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদীন ফারুক, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, নির্বাহী কমিটির সদস্য আবদুল লতিফ জনি, বজলুল করিম চৌধুরী আবেদ, প্রকৌশলী মো. ইশরাক হোসেন, তাবিথ আউয়াল প্রমুখ। এছাড়া ২০ দলীয় জোটের শাহাদত হোসেন সেলিম উপস্থিত রয়েছেন।

গত মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি কিডনি ও ফুসফুসের জটিলতাসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। গত ১ ফেব্রুয়ারি থেকে তিনি সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধশরীয়তপুর সদর আটং বি এম ইউসুফ আলী বিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ
পরবর্তী নিবন্ধসম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহত করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী