ভোলায় ছয় সহস্রাধিক ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

পপুলার২৪নিউজ,ভোলা প্রতিনিধি:
ভোলায় ছয় সহস্রাধিক পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক বিক্রেতা রুবেল ও তার স্ত্রী ফারজাহা আক্তার এপিকে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের হাজিরহাট মুছাকান্দি গ্রামে। আজ বুধবার সকালে সদর উপজেলার ইলিশা সি-ট্রাক ঘাটসংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকের এ চালানসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশ আজ বুধবার সকাল পৌনে ৮টার দিকে সদর উপজেলার ইলিশা সি-ট্রাক ঘাটসংলগ্ন এলাকায় অভিযান চালায়। এ সময় ছয় হাজার ১১৮ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা রুবেল ও তার স্ত্রী ফারজাহা আক্তার এপিকে গ্রেপ্তার করা হয়। তিনি জানান, রুবেল ও তার স্ত্রী ফারজাহা আক্তার এপি দীর্ঘদিন ধরে ভোলায় মাদক বিক্রি করছেন। ফারজাহা আক্তার এপির বাড়ি কক্সবাজার পৌর শহরের রুমানিয়া ছড়া এলাকায়।

ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত স্বামী-স্ত্রীকে আজ দুপুরে ভোলার আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দুপুরে ভোলা পুলিশ সুপারের সভাকক্ষে প্রেসব্রিফিংকালে পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, “ভোলা জেলার ইতিহাসে এত বড় মাদকের চালান পুলিশের হাতে ধরা পড়েনি। “

পূর্ববর্তী নিবন্ধরেইনট্রির মালিককে ২৩ মে ফের তলব শুল্ক গোয়েন্দার
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে যুবকের লাশ উদ্ধার