ভালুকায় বাস-ট্রাক সংঘর্ষে তিনজন নিহত

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

ময়মনসিংহের ভালুকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটির পাঁচজন যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয় স্বাস্থ্য কম

হাইওয়ে পুলিশ জানায়, ড্রাইভার পাড়া এলাকায় বিদ্যুতের পিলার বোঝাই একটি ট্রাকের পেছনের চাকা ফেটে গেলে সড়কে দাড়িয়ে যায়। এসময় ময়মনসিংহগামী সৌখিন পরিবহণের একটি বাস দ্রুত বেগে এসে ট্রাকটির পেছনে এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। নিহতরা সবাই বাসযাত্রী ছিলেন।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন, হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের প্রথমের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ নিহতেরদের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে ফাঁড়িতে নিয়ে গেছে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুস সালাম জানান, ময়মনসিংহগামী পিলার ভর্তি ট্রাকের পেছনের চাকা ফেটে গেলে চালক ট্রাকটিকে রাস্তার পাশে সাইট করার চেষ্টা করছিলেন। এসময় পেছন থেকে সৌখিন পরিবহণের একটি বাস এসে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

প্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। মঙ্গলবার সকাল ৮টার দিকে শহরের সিড স্টোর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

পূর্ববর্তী নিবন্ধহাতিরঝিলে মোটরসাইকেল উল্টে দুই বন্ধু নিহত
পরবর্তী নিবন্ধন্যূনতম মজুরির দাবিতে মে দিবসে রাজপথে শ্রমিকরা