ভক্তদের সঙ্গে বিয়ের ছবি শেয়ার করলেন প্রীতম-শেহতাজ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিনোদন ডেস্ক : বিয়ের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন সংগীতশিল্পী প্রীতম হাসান। শুক্রবার (২৮ অক্টোবর) ৬টা দিকে প্রীতম তার ফেসবুকে এই ছবি পোস্ট করেন।ছবি পোস্ট করে প্রীতম ইংরেজিতে ক্যাপশন লিখেছেন। যার মানে হচ্ছে, শেহতাজের সঙ্গে বিয়ের আনুষ্ঠনিক ছবি। ছবিগুলো হচ্ছে ২৬ অক্টোবর ২০২২ সালের। আরও ছবি শিগগিরই আপলোড হচ্ছে।

শুক্রবার  সংগীতশিল্পী প্রীতম হাসান ও মডেল-অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেমের বিয়ে হয়েছে। সিলেটের একটি পাঁচতারকা হোটেলে বিয়ের সব ধরনের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন প্রীতম হাসান।

এদিকে গতকাল (২৭ অক্টোবর) প্রীতম ও শেহতাজের গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ অনুষ্ঠানের কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন তাদের ঘনিষ্ঠজন চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল।

 

সুনেরাহর প্রকাশিত একটি ছবিতে শেহতাজের মেহেদি রাঙা হাতে প্রীতমের নাম লেখা দেখা যায়। আরেকটি ছবিতে শেহতাজকে মেহেদি দিয়ে দিচ্ছেন সুনেরাহ। অন্য একটি ছবিতে হলুদ পাঞ্জাবিতে দেখা যায় প্রীতমকে।

জানা গেছে, পাঁচ বছর আগে প্রীতমের গাওয়া ‘জাদুকর’ গানের মিউজিক ভিডিওতে মডেল হন শেহতাজ। এ গানের শুটিংয়ের সময় দুজনের ভালো লাগা শুরু হয়, তারপর প্রেমের সম্পর্কে জড়ান এই জুটি। অবশেষে সেই সম্পর্ক পরিণয় পেতে যাচ্ছে।

 

পূর্ববর্তী নিবন্ধঅপেরা গায়িকা হয়ে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি
পরবর্তী নিবন্ধ২ লাখ টাকার শাড়িতে নজর কেড়েছেন আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা রেড্ডি