বেড়াতে নিয়ে তরুণীকে ধর্ষণের পর হত্যা, প্রেমিক আটক

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

লক্ষ্মীপুরের রামগতিতে এক তরুণীকে বেড়াতে নিয়ে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগে কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ।

আটক প্রেমিক দুলাল সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা এলাকার হেজু মিয়ার ছেলে। আর নিহত কোহিনুর একই গ্রামের নুর করিমের মেয়ে।

সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য তরুণীর লাশ সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে উপজেলার পশ্চিম চরকলাকোপা এলাকার একটি ফসলের ক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কোহিনুর শনিবার সকালে চরমনসা গ্রামের বাড়ি থেকে বের হয়। পরে আর তিনি বাড়িতে ফেরেনি। খোঁজ নিয়ে স্বজনরা জানতে পারেন, তাকে মোবাইল ফোনে খবর দিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে কথিত প্রেমিক দুলাল অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এরপর আর তার খোঁজ পাওয়া যায়নি।

এদিকে রামগতির পশ্চিম চরকলাকোপা গ্রামে ফসলের খেতে এক তরুণীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করেন।

স্থানীয়দের ধারণা, দুলাল সহযোগীদের নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেছে। পরে পরিকল্পিতভাবে তাকে হত্যার পর লাশ ক্ষেতের মধ্যে ফেলে যায়।

এ ব্যাপারে রামগতি থানার ওসি এ টি এম আরিছুল হক জানান, ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুলালকে চরমনসা গ্রাম থেকে আটক করা হয়। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসরকারের আশ্বাসে কোটা সংস্কারের আন্দোলন স্থগিত
পরবর্তী নিবন্ধকোটাব্যবস্থার সংস্কার নিয়ে ৭ মে সিদ্ধান্ত : কাদের