বোরখা পরে আদালতে রাখি সাওয়ান্ত!

 পপুলার২৪নিউজ ডেস্ক:

বিভিন্ন বিষয়ে মন্তব্যের জন্য বারবার খবরের শিরোনামে এসেছেন রাখি সাওয়ান্ত। রাখি সাওয়ান্তকে নিয়ে রগরগে এমএমএস কিংবা তাঁর হট যোগাসনের ছবিও নজর কেড়েছেন নেটিজেনদের। এবার তাঁকে যাতে কেউ চিনতে না পারে, সেজন্য বোরখা পরে আদালতে হাজিরা দিলেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত।

ঋষি বাল্মীকি সম্পর্কে রাখির মন্তব্যে তাঁর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন বাল্মীকি সম্প্রদায় মানুষরা। সেই মামলার ভিত্তিতেই গত ২ জুন রাখি সাওয়ান্তের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লুধিয়ানার একটি আদালত। জানা গেছে, জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর, বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেন রাখি সাওয়ান্ত। ঋষি বাল্মীকি নিয়ে নিজের মন্তব্যের জন্য বাল্মীকি সম্প্রদায়ের কাছে নিঃশর্তে ক্ষমাও চান। এরপর শুক্রবার আদালতে হাজিরা দেন রাখি। সেই সময়ে বলিউডের এই আইটেম গার্লের পরনে ছিল বোরখা। জানা গেছে, আদালতে উপস্থিত লোকজন যাতে তাঁকে চিনতে পারেন, সেজন্য নাকি বোরখা পরে এসেছিলেন রাখি সাওয়ান্ত। তাঁকে এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছেন আদালত।

জানা গেছে, রাখি সাওয়ান্ত টিভি চ্যানেলে একটি অনুষ্ঠানে ঋষি বাল্মীকি সম্পর্কে কিছু মন্তব্য করেছিলেন। বন্ধু মিকা সিং সম্পর্কে বলতে গিয়ে টেনে এনেছিলেন বাল্মীকি প্রসঙ্গ। বলেছিলেন, বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন, তেমনি তাঁর বন্ধু মিকার জীবনেও অনেক পরিবর্তন এসেছে। কিন্তু, বলিউডের এই আইটেম গার্লের মন্তব্য ভালোভাবে নেননি বাল্মীকি সম্প্রদায়ের মানুষরা। বাল্মীকি সম্পর্কে অসম্মানজনক মন্তব্য করার অভিযোগের রাখির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন তাঁরা। সেই মামলায় গত ৩ মার্চ বলিউডের এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করতে মুম্বাইও গিয়েছিল পাঞ্জাব পুলিশের একটি দল। কিন্তু, তাদের খালি হতেই ফিরতে হয়। এরপরই গত ২ জুন রাখি সাওয়ান্তের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লুধিয়ানার একটি আদালত।

পূর্ববর্তী নিবন্ধসেলফি তুলতে গিয়ে মৃত্যুতে শীর্ষে ভারত
পরবর্তী নিবন্ধচাকরি ছাড়ার আগে ভাবুন…