বুদ্ধদেব গুহর ‘বাবলি’ হচ্ছেন শুভশ্রী, পরিচালক রাজ

বিনোদন ডেস্ক : বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ বড় পর্দায় আনতে চলেছেন রাজ চক্রবর্তী। আর নাম ভূমিকায় থাকছেন শুভশ্রী গাঙ্গুলি।

আনন্দবাজার পত্রিকা জানায়, রাজের অনেক দিনের স্বপ্ন ‘বাবলি’ উপন্যাস নিয়ে ছবি করার। লকডাউন একেবারে প্রস্তুত করে দিল তাকে।

সেপ্টেম্বরে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান। এই নিয়ে কলকাতার সেলিব্রিটি দম্পতির ভীষণ প্রস্তুতি। তার মাঝেই নতুন সিনেমার চিত্রনাট্যের জন্য সময় বের করলেন।

রাজের বাড়িতে এখন আনন্দের দিন। শুভশ্রীর সদ্য সাধ খাওয়া হয়েছে। অবশ্য করোনা পরিস্থিতির মাঝে রাজ অফিসও করেছেন। সেখানে একেবারে একাই যাচ্ছেন, আর কেউ আসছে না।

তিনি বলেন, “পরিস্থিতি যদি ঠিক থাকে তা হলে আগামী বছরের দুর্গাপূজায় ‘বাবলি’ রিলিজ করার ইচ্ছা আছে। বুদ্ধদেব গুহর কাছ থেকে রাইটস কিনে নিয়েছি আমি।”

প্রকৃতির মাঝে অন্য রকম রোম্যান্সের গল্প বলে ‘বাবলি’। লেখক এখানে প্রশ্ন করেন, “ভালোবাসা মানে কি? কারোর জন্য মন খারাপ হওয়া? কাউকে বারবার মনে পড়া? কারোর সঙ্গে নিজের মতের মিল হওয়া, নিজের রুচির মিল হওয়া?”

ভালোবাসাকে খোঁজার জায়গা থেকে বাবলিকে সেলুলয়েডে আনবেন রাজ। ছবিতে শুভশ্রীর বিপরীতে থাকতে পারেন আবির চট্টোপাধ্যায়, তার চরিত্রের নাম অভি।

রাজের পরিচালনায় সর্বশেষ ‘পরিণীতা’ চলচ্চিত্রে দেখা গেছে শুভশ্রীকে। এই নির্মাতা-নায়িকা জুটিকে একদম আলাদা করে পাওয়া গেছে এখানে। তাদের আরেক ছবি ‘ধর্মযুদ্ধ’ মুক্তির কথা ছিল কয়েক মাস আগে। কিন্তু করোনার কারণে আটকে গেছে।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় একদিনে আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬৫৪
পরবর্তী নিবন্ধপ্রখর সূর্যতাপে ফোসকার কারণ হতে পারে হ্যান্ডস্যানিটাইজার