বিসিবির ওয়েবসাইট থেকে কেনা যাবে আয়ারল্যান্ড সিরিজের টিকিট

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড সিরিজ শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছিলেন আগামী সিরিজ থেকে টিকিট পাওয়া যাবে অনলাইনে। সেই অনুযায়ী আসন্ন আয়ারল্যান্ড সিরিজের টিকিট পাওয়া যাবে অনলাইনে।

আজ বুধবার আয়ারল্যান্ড সিরিজের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের নাম ঘোষণা অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

বিসিবির ওয়েবসাট টাইগার ক্রিকেটডটকমে টিকিট পাওয়া যাবে। তবে কত শতাংশ টিকিট, একজন কত সংখ্যক টিকিট সংগ্রহ করতে পারবেন কিংবা অনলাইন থেকে টিকিট কেনার কি কি প্রক্রিয়া এসব বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন টিটু।

অনলাইনে টিকিট পাওয়ার বিষয়টি নিশ্চিত করে টিটু বলেন, ‘আমি খুশিমনে ঘোষণা করছি, মাত্রই আমরা জানতে পারলাম আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ থেকেই অনলাইনে টিকিট পাওয়া যাবে। আমাদের ওয়েবসাইট থেকেই টিকিট সংগ্রহ করতে হবে। এ বিষয়ে বিস্তারিত পরে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হবে।’

এমনিতে ম্যাচ শুরুর একদিন আগে টিকিট ছাড়ে বিসিবি। সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে লাইনে দাঁড়িয়ে কাটতে হয় সেই টিকিট। পোহাতে হয় নানা বিড়ম্বণা। এবার দর্শকদের সেই বিড়ম্বণা কিছুটা কমবে।

 

এই সফরে বাংলাদেশ-আয়ারল্যান্ড তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও একটি টেস্ট ম্যাচ খেলবে। সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ সিরিজ শুরু হবে ১৮ মার্চ থেকে। একই ভেন্যুতে সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২০ ও ২৩ মার্চ। ওয়ানডে সিরিজ শেষে দুই চলে যাবে চট্টগ্রামে।

২৭ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। একই মাঠে সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২৯ ও ৩১ মার্চ। দুই দলের একমাত্র টেস্ট ম্যাচটি আগামী ৪ এপ্রিল শুরু হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

 

পূর্ববর্তী নিবন্ধপর্দা উঠলো ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের
পরবর্তী নিবন্ধঅভিনেতা সমীর খাখর মারা গেছেন