বিশ্বম্ভরপুরে প্রথম শ্রেণির শিশু গণধর্ষণের শিকার

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ):

বিশ্বম্ভরপুরে ৭ বছরের শিশুকন্যা গণধর্ষণের শিকার হয়েছে। উপজেলার বাঘবেড় গ্রামে মঙ্গলবার রাত ৮ টায় গণধর্ষণের শিকার হয় ঐ শিশুটি। এ ঘটনায় বুধবার সকাল সাড়ে ১০ টায় তিনজনকে আসামী করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন শিশুর মা।
মামলার আসামীরা হলো- সলুকাবাদ ইউনিয়নের আক্তারপাড়া গ্রামের কোরবান আলীর ছেলে হাসান আলী একই গ্রামের কাজনী গাইয়ার ছেলে দানা মিয়া ও চালবন গ্রামের মৃত দরবেশ আলীর ছেলে জসিম উদ্দিন। ঘটনার মূল নায়ক ধর্ষক হাসান আলী (৪৫) কে মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বাঘবেড় গ্রামের মৃত আমানত শাহ্’র বাড়িতে মঙ্গলবার ওরস চলছিল। রাত ৮ টায় বাঘবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থীকে হাসানসহ কয়েক যুবক পুতুল কিনে দেবার কথা বলে গ্রামের ইউনিয়ন পরিষদ ভবনের পেছনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করে মেয়েটি ঘটনাটি জানায়। প্রথমে আশংকাজনক অবস্থায় মঙ্গলবার রাতে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
সুনামগঞ্জ সদর হাসপাতালের ডাক্তার বেঞ্জামিন আহমদ জানান, অতিরিক্ত রক্তকরণের জন্য শিশুটিকে রাতেই সিলেটে পাঠানো হয়েছে।
পুলিশ সুপার মো. বরকতুল্লাহ্ খান বলেছেন, শিশু ধর্ষণের বিষয়টি পুলিশ অতি গুরুত্বের সঙ্গে দেখছে, অভিযোগ পাওয়ার ৩ ঘণ্টার মধ্যে রাতেই ধর্ষককে গ্রেফতার করেছে। তার ২ সহযোগিকে গ্রেপ্তারে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের আড়াই শ’ শিক্ষার্থীর বিদ্যালয় বর্জন
পরবর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মাসিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত