বিমানবন্দরের ঘটনায় জামালকে যা বললেন শতদ্রু দত্ত

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি ঢাকায় এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে সাধারণ দর্শকদের জন্য কোনো ইভেন্ট ছিল না। সফর শেষে কলকাতায় ফিরে যাওয়ার পথে মার্টিনেজের কাছাকাছি থেকেও দেখা করতে পারেনি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ওঠে আলোচনা-সমালোচনার ঝড়।

বিমানবন্দরে জামালেরও এমন অপেক্ষার বিষয়টি জেনেছেন মার্টিনেজও। তবে সেটি কলকাতায় পৌঁছানোর পর। ঢাকা ও কলকাতা শহরে তাকে আনার উদ্যোক্তা শতদ্রু দত্তর কাছ থেকেই খবরটি পেয়েছেন মার্টিনেজ। দেখা না হওয়ার আক্ষেপ না ঘুচলেও জামাল ভূঁইয়ার মনটা কিছুটা ভালো হতেই পারে। কারণ, জামাল ভূঁইয়ার জন্য নিজের অটোগ্রাফ দেওয়া জার্সি রেখে গেছেন আর্জেন্টাইন গোলরক্ষক।

শুধু অটোগ্রাফ নয়, তাতে জামালের জন্য শুভেচ্ছাবাণীও আছে। জার্সিতে মার্টিনেজ লিখেছেন, ‘চিয়ার্স, জামাল।’ সেদিনের ঘটনা নিয়ে শতদ্রু দত্ত ফোন করেছিলেন জামালকে।

এই বিষয়ে গণমাধ্যমে জামাল বলেছেন, ‘শতদ্রু দুঃখ পেয়েছেন। আমাদের সঙ্গে দেখা করিয়ে দিতে পারতেন যদি আগে থেকে জানতেন। উনি খুব করে বললেন যে, তিনি আসলে বিষয়টা জানতেনই না। মার্টিনেজের গাড়ির কাছাকাছি ছিলাম। কারণ আমরা সাফ খেলে ভারত থেকে বিমানবন্দরে নেমেছি। ভিড়ের মধ্যে যোগাযোগটা হচ্ছিল না, সেটাই বললেন শতদ্রু।’

কীভাবে কখন এই জার্সি জামালের হাতে তুলে দেওয়া যায়, তা নিয়ে কথা হয়েছে শতদ্রু দত্ত ও জামাল ভূঁইয়ার। সরাসরি সাক্ষাৎ করে এই জার্সি জামাল ভূঁইয়াকে দিতে চান শতদ্রু দত্ত।

 

পূর্ববর্তী নিবন্ধহিন্দি বলছেন টম ক্রুজ, মুগ্ধ নেটিজেনরা
পরবর্তী নিবন্ধমেসি-রোনালদোর সেরার লড়াইয়ে ড্র দেখছেন সার্জিও আগুয়েরো