বিনা খরচে বাংলাদেশ-পাকিস্তানের দ্বিতীয় টেস্ট দেখবে শিক্ষার্থীরা

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচ ফ্রি-তে উপভোগ করতে পারবেন শিক্ষার্থীরা। আগামী ৩০ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এই টেস্ট দেখতে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে প্রবেশ করতে কোনো ফি দিতে হবে না তাদের। তরুণ ভক্তরা যেন সরাসরি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ দেখতে আগ্রহী হন, সেজন্য এমন উদ্যোগ নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ফ্রি-তে স্টেডিয়ামে প্রবেশ করতে হলে কিছু শর্ত পূরণ করতে হবে শিক্ষার্থীদের। এক্ষেত্রে তাদেরকে অবশ্যই শিক্ষা প্রতিষ্ঠানের নির্ধারিত ইউনিফর্ম পরিধান করে আসতে হবে এবং বৈধ স্টুডেন্ট আইডি কার্ড সঙ্গে রাখতে হবে।

এই সুবিধার আওতায় ভিআইপি গ্যালারিতেও যেতে পারবেন শিক্ষার্থীরা। এই সুবিধায় যেখানে বসে সাবেক ক্রিকেটার ইমরান খান এবং জাভেদ মিয়ানাদরা খেলা দেখেন, সেখানে যাবেন তারা। এছাড়া মিরান বখত, শোয়াইব আখতার, সোাহাইল তানভীর এবং ইয়াসির আরাফাতরা যে প্রিমিয়াম গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পান সেখানেও প্রবেশাধিকার থাকবে শিক্ষার্থীদের। সিট ফাঁকা থাকার শর্ত সেখানে যেতে পারবেন তারা।

তবে পিসিবি গ্যালারি বা প্লাটিনাম বক্সে যেতে পারবেন না শিক্ষার্থীরা। সেখানে যেতে চাইলে নির্ধারিত ফি জমা দিয়ে টিকেট সংগ্রহ করতে হবে তাদের।

অন্যদিকে দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখতে সরাসরি অথবা অনলাইনে টিকেট সংগ্রহ করতে পারবেন সাধারণ দর্শকরা। প্রিমিয়ার গ্যালারির টিকেটের মূল্য ২০০ পাকিস্তানি রুপি। ভিআইপিতে সাধারণ কর্ম দিবসে টিকেটের মূল্য ৫০০ রুপি আর ছুটির দিনে ৬০০ রুপি নির্ধারণ করা হয়েছে।

দুই ম্যাচের এই সিরিজের প্রথম টেস্টে ১০ উইকেটে জয় পেয়েছে বাংলাদেশ। এই সিরিজ ২০২৩-২৫ টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে খেলছে দুই দল।

পূর্ববর্তী নিবন্ধতৃতীয় বিশ্বযুদ্ধ কেবল ইউরোপের মধ্যেই সীমাবদ্ধ থাকবে না: রাশিয়া
পরবর্তী নিবন্ধসিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রীর লাগেজে মিললো ১২ কেজি সোনা