বিছানায় নারীসঙ্গ , চাকরি গেল আইএএস অফিসারের

পপুলার২৪নিউজ ডেস্ক:

বিছানায় শুয়ে এক ব্যক্তি। তার দুই পাশে বেসামাল অবস্থায় শুয়ে রয়েছেন দুই নারী। এমনই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর এ কারণেই চাকরি গেল আইএএস অফিসারের। কারণ বিছানায় নারীসঙ্গ উপভোগ করা ব্যক্তিটি তিনিই।

অভিযুক্ত আইএএস অফিসারের নাম নীরজ কুমার। জম্মু­কাশ্মীরের উধমপুর এলাকার ডিভিশনাল কমিশনারের অফিসে ডেপুটি কমিশনার পদে কর্মরত ছিলেন তিনি। কিছুদিন আগেই হোয়াটসঅ্যাপ, ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে তাঁর এমন কিছু ছবি। বিভিন্ন গ্রুপে তা শেয়ার করা হয়। একজন দ্বায়িত্বশীল আইএএস অফিসারের এমন অশালীন ছবি দেখে ক্ষোভে ফেটে পড়েন ইণ্টারনেট ইউজাররা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বিষয়টি পৌঁছায় উর্ধ্বতন কর্তৃপক্ষের কানে।

প্রায় সঙ্গে সঙ্গে পদ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। এমনিতেই উপত্যকায় অশান্তি লেগেই রয়েছে। এমন স্পর্শকাতর জায়গায় আইএএস অফিসারের এই ছবির জন্য যাতে নতুন করে অশান্তি না ছড়ায়, সে জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।অবশ্য ছবি গুলি আসলেই সত্যি কি না, তা খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। এর জন্য বিশেষ একটি কমিটিও গঠন করা হবে। আর একজন আইএএস অফিসারের এমন ছবি ফেসবুক, বিশেষ করে হোয়াটঅ্যাপে কেমন করে এভাবে ছড়িয়ে পড়ল? সে প্রশ্নের উত্তরও খুঁজছে পুলিশ।

এদিকে ধারণা করা হচ্ছে, আইএএস অফিসারের সম্মানহানির জন্য এমন কাজ করা হয়ে থাকতে পারে। এর নেপথ্যে জঙ্গিদের জড়িত থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ ক’দিন আগেই জানা গিয়েছিল, মধুচক্রের ফাঁদ পেতে ভারতীয় সেনার থেকে তথ্য আদায়ের কৌশল নিয়েছে চীনের এজেন্সিগুলি। সেই একই পথে উপত্যকার জঙ্গি সংঘঠনগুলি হাঁটছে কি না, তা খতিয়ে দেখবেন গোয়েন্দারা।

পূর্ববর্তী নিবন্ধবিজ্ঞাপনে জুটি বাঁধলেন রিয়াজ-মৌসুমী
পরবর্তী নিবন্ধঢাকায় নেয়া হচ্ছে বীরপ্রতীক তারামন বিবিকে